ঢাকা,শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

বিজয় দিবসে শীতার্ত-হতদরিদ্র মানুষের কাছে কম্বল নিয়ে চকরিয়া উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  মহান বিজয় দিবস উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষথেকে চকরিয়া উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকার শীর্তাত গরীব মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার ১৫ ডিসেম্বর সকালে চকরিয়া উপজেলা সদরের জনতা মার্কেটস্থ নিজ বাসভবনে গরীব মানুষের শীতের কম্বল বিতরণ করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা হাবিলদার (অব) মোহাম্মদ উল্লাহ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, মহিলা আওয়ামীলীগ নেত্রী জসনে আরা বুলবুল, আওয়ামীলীগ নেতা ফজল কাদের, নুরুল আবছার প্রমুখ।

চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী বলেন, প্রতিবছর শীতের মৌসুমে সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনা তাঁর ত্রাণ তহবিল থেকে গরীব ও দরিদ্র মানুষগুলোর জন্য শীতবস্ত্র তথা কম্বল বিতরণ কার্যক্রম শুরু করেন। ইতোমধ্যে জেলা প্রশাসনের মাধ্যমে চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার শীর্তাত মানুষের জন্য পর্যাপ্ত পরিমাণ কম্বল বরাদ্দ দেওয়া হয়েছে। আশাকরি সহসা উপজেলা প্রশাসন সকল ইউনিয়ন পরিষদের মাধ্যমে গরীব মানুষের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম শুরু করবে। তিনি বলেন, মহান বিজয় দিবস উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষথেকে আমি চকরিয়া উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকার দুইশত গরীব মানুষের হাতে শীতের কম্বল বিতরণ করেছি। পরবর্তীতে বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

পাঠকের মতামত: