ঢাকা,শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় মাদরাসার শিশু ছাত্র নিখোঁজ ফাহিমকে ফিরে পেতে মায়ের আকুতির্

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটা মাদরাসার নুরানী শ্রেণীতে পড়ুয়া শিশু ছাত্র ফাহিমের (৯) একমাস ধরে হদিস মিলছেনা। গত ৬ অক্টোবর সন্ধ্যার দিকে বাড়ি থেকে বের হয়ে শিক্ষার্থী ফাহিম আর ফিরেনি। এই অবস্থায় ছেলের সন্ধানে বিভিন্নস্থানে খোজাখুঁিজ করে না পেয়ে তাঁর মা ছকিনা বেগম গত ২০ অক্টোবর চকরিয়া থানায় একটি জিডি (নং ৮৫৭) দায়ের করেছেন। কিন্তু পুলিশও গেল একমাসে শিশুটির কোন সন্ধান দিতে পারেনি। এই অবস্থায় গর্বের ধন ফাহিমকে ফিরে পেতে দেশবাসি সবার কাছে আকুতি জানিয়েছেন হতদরিদ্র নারী ছকিনা বেগম।

নিখোঁজ শিক্ষার্থী মো.ফাহিম চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের উত্তর বহদ্দারকাটা গ্রামের রেজাউল করিমের ছেলে। তাঁর মা ছকিনা বেগম জানিয়েছেন, ছেলের বাবা রেজাউল করিম বছর আগে পাঁচ সন্তান ও তাকে ফেলে অন্যত্র পালিয়ে গেছে। শুনেছেন টেকনাফে গিয়ে স্বামী রেজাউল নতুন বিয়ে করেছে। এই অবস্থায় এলাকায় মানুষের কাছে ভিক্ষা করে তিনি পাঁচ সন্তান নিয়ে কোনমতে দিনাতিপাত করছে।

পাঁচ সন্তানের খাবার যোগাতে যখন ছকিনা বেগম দিকবিদিক ছুটাছুঁিট করছেন, ঠিক সেই মুর্হুতে গত ৬ অক্টোবর সন্ধ্যার দিকে মাদরাসায় পড়ুয়া বড়ছেলে ফাহিম (৯) বাড়ি থেকে বের হয়ে স্টেশনে গিয়ে আর ফিরেনি।

চকরিয়া থানার জিডিতে বলা হয়েছে, নিখোঁজ ফাহিমের উচ্চতা চার ফুট দুই ইঞ্চি, মাথার চুল খাট, মুখমন্ডল গোলাকার, গায়ের রং ফর্সা এবং নিখোঁজ হওয়ার দিন পরণে হলুদ পেন্ট ও গেঞ্জি পরিহিতা ছিল। হৃদয়বান কেউ তাঁর নিখোঁজ ছেলের সন্ধান পেলে চকরিয়া থানা পুলিশকে একটু জানানোর জন্য অনুরোধ করেছেন। প্রয়োজনে মাতামুহুরী পুলিশ ফাঁিড়র এসআই সাইদুর রহমানের মোবাইলে ০১৭১০-২০৯১১১ নাম্বার জানাতে বলেছেন।

 

পাঠকের মতামত: