ঢাকা,সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় ডাকাতি ছিনতাই ও ধর্ষণ মামলার পলাতক আসামি তারেকুল ইসলাম গ্রেফতার

এম জিয়াবুল হক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া থানা পুলিশের অভিযানে ডাকাতি ছিনতাই ও ধর্ষণ মামলার পলাতক আসামি মো. তারেকুল ইসলামকে (২১) অবশেষে গ্রেফতার করা হয়েছে। বুধবার ১২ এপ্রিল রাতে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার শহরের হলিডের মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত তারেক চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের পুর্ব পালাকাটা এলাকার মফিজুর রহমানের ছেলে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, গ্রেফতারকৃত আসামি তারেকুল ইসলামের বিরুদ্ধে ডাকাতি ছিনতাই, দুস্যতা ও ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে। সে গ্রেফতার এড়াতে দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন।

ওসি বলেন, আত্মগোপনে থাকাবস্থায় বুধবার রাতে চকরিয়া থানা পুলিশের একটি দল কক্সবাজার শহরের হলিডে মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন।
চকরিয়া থানা পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামি
তারিকুল ইসলাম দীর্ঘদিন ধরে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কে মোটরসাইকেলের মাধ্যমে ছিনতাই, দুস্যতার সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে চকরিয়া থানায় একাধিক মামলা রয়েছে এছাড়াও লোহাগাড়া, ঈদগাও এবং লামা থানা এলাকায় সে একাধিক মামলার এজাহারভুক্ত এবং সন্দিগ্ধ আসামি ।

চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই রাজীব কুমার সরকার বলেন, আসামি তারেকুল ইসলাম চট্টগ্রামের ইপিজেড থানা এলাকায় ট্রাস্ট ব্যাংক কর্মকর্তাদের আটকের পর জিম্মি করে টাকা ছিনতাইয়ের ঘটনায় ইতিপূর্বে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের নিকট গ্রেপ্তার হয়েছিলেন।
মহাসড়কে মোটর সাইকেল ছিনতাইকারী চক্রের তার সহযোগী অপরাপর আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে পুলিশের অভিযান অব্যাহত আছে। গতকাল আসামি তারেক ইসলামকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পাঠকের মতামত: