ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

 ভ্রমণে স্ত্রীর সামনে ঝর্নায় পিছলে পড়ে

চকরিয়ার পর্যটক স্বামীর মৃত্যু আলীকদমে

এম জিয়াবুল হক, চকরিয়া ::
ভ্রমণ করতে গিয়ে আলীকদমের একটি ঝর্নায় পা পিছলে পড়ে কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের বাসিন্দা মোহাম্মদ আতাহার ইশরাক রাফি (২৮) নামের এক পর্যটকের করুন মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যা ছয়টার দিকে স্ত্রীসহ ভ্রমণে যাওয়া অপরাপর সহপাঠীদের সামনে আলীকদমের তৈন খালের দৌছড়ী ক্যানশন পাড়াস্থ চাইমপ্রা ঝর্নায় এ ঘটনা ঘটেছে।
নিহত মোহাম্মদ আতাহার ইশরাক রাফি চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের টুটিয়াখালী পাড়া এলাকার শওকত আলীর ছেলে।

ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের চাচাতো ভাই চকরিয়া উপজেলার বদরখালী হাবিবিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল করিম। তিনি বলেন, আতহার ইশরাক রাফির মাতা তসলিমা বেগম চট্টগ্রাম বাকলিয়া সরকারী বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা হিসেবে চাকুরীরত রয়েছেন।
সেই সুবাদে বাবা-মায়ের সঙ্গে ছোটকাল থেকে চট্টগ্রাম শহরে বেড়ে উঠেছে ইশরাক। গ্রামে বাড়ি চকরিয়ায় আসতেন মাঝেমধ্যে। বিয়েও করেছেন চট্টগ্রাম থেকে।

তিনি বলেন, গত শনিবার ১২ (আগস্ট) ইশরাক রাফি তার স্ত্রীসহ বন্ধু বান্ধব মিলে ২৫ জনের একটি দল বান্দরবানের আলীকদমে ভ্রমণ করতে যান। এরই মধ্যে ভ্রমণের এক পর্যায়ে রোববার (১২ আগস্ট) সন্ধ্যা ছয়টার দিকে পা পিছলে পাহাড় থেকে নীচে ঝর্ণায় পড়ে যায়।
ঘটনার পর দীর্ঘ ৬ ঘন্টা ধরে সহপাঠীরা চেষ্টা করে ঝর্ণা থেকে মুমূর্ষ অবস্থায় ইশরাক রাফিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

গতকাল সোমবার ( ১৩ আগস্ট) রাতে চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নে গ্রামের বাড়ীতে নামাজে জানাজা শেষে রাফিকে সমাহিত করা হয়েছে বলে জানিয়েছেন চাচাতো ভাই মাস্টার সিরাজুল করিম।

পাঠকের মতামত: