ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পেকুয়া উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভায় এমপি জাফর আলম

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের পেকুয়া উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) সকালে উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত আইন-শৃঙ্খলার এই সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোতাছেম বিল্যাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, পেকুয়া থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার, অ্যাডভোকেট কামাল হোছাইন, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম। সভায় উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরীসহ আইন-শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ।
এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী জানান, বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত পেকুয়া উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা সভায় বিভিন্ন বিষয়ের ওপর আলোচনা এবং সিদ্ধান্ত হয়েছে। তন্মধ্যে সামনে অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে এখন থেকে প্রয়োজনীয় উদ্যোগ এবং আগামী ২১ ফেব্রুয়ারী যথাযথ মর্যাদায় পালনসহ পেকুয়ার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার ওপর গুরুত্বারোপ করা হয়। সন্তোষ প্রকাশ করা হয় বিগত মাসের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভাল থাকায়।
ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী জানান, আইন-শৃঙ্খলা কমিটির সভা শেষে এমপি মহোদয় ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নেন লবণশিল্প নিয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের বৈঠকে।

পাঠকের মতামত: