ঢাকা,সোমবার, ১৮ জানুয়ারী ২০২১

পেকুয়ায় মাটি ভর্তি ট্রাক চাপায় গৃহবধূর মৃত্যু

পেকুয়া প্রতিনিধি :: কক্সবাজারের পেকুয়ায় মাটি ভর্তি পিকআপ গাড়ির চাপায় পিষ্ট হয়ে আমেনা বেগম (৪৬) নামের এক গৃহবধু নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার (১ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার উজানটিয়া ইউনিয়নের ঘোসাল পাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত গৃহবধু গ্রামের নুরুল ইসলামের স্ত্রী।

পেকুয়া থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছেন। ইউপি সদস্য ছিদ্দিক আহমদ জানান, ঘোসাল পাড়ার রেজাউল করিম কালুর পুকুর ভরাট কাজে নিয়োজিত ছিল একটি পিকআপ। জমি থেকে মাটি নিয়ে ওই পুকুর ভরাট করছিল। কবির আহমদ মার্কেট ষ্টেশন-ষোসালপাড়া সড়কের মহিলা মেম্বার পারভিন আক্তারের বাড়ি সংলগ্ন পয়েন্টে পিকআপ গাড়িটি পেছন থেকে মহিলাকে চাপা দেয়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে পেকুয়া সরকারী হাসপাতালে নিয়ে যাওয়া গেলে সেখানে তার মৃত্যু হয়। স্থানীয়রা পিকআপটি জব্দ করেছে। তবে চালক জুনাইদ পালিয়ে গেছে।

নিহত আমেনা বেগমের স্বামী নুরুল ইসলাম জানান, সকালে আমার স্ত্রী কবির আহমদ মার্কেট ষ্টেশনে ডাক্তার দেখাতে গিয়েছিল। চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে মাটি ভর্তি একটি পিকআপ তাকে চাপা দেয়।

এ বিষয়ে পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার চকরিয়া নিউজকে জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

পাঠকের মতামত: