ঢাকা,সোমবার, ৩০ নভেম্বর ২০২০

পেকুয়া সরকারী হাসপাতালের টেবিল-চেয়ার চুরির চেষ্টা, টমটমসহ নৈশ প্রহরী ধরা!

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া :: কক্সবাজার জেলার পেকুয়া উপজেলা সরকারী হাসপাতালের চেয়ার-টেবিল টমটম গাড়ীর উপরে তুলে চুরি করে নিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধৃত হয়েছে খোদ হাসসপাতালেরই নৈশ প্রহরী জসিম উদ্দিন। ঘটনাটি ঘটেছে,আজ ১৭ নভেম্বর সকাল সাড়ে ৭টার দিকে পেকুয়া সরকারী হাসপাতাল এলাকায়।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী একাধিক লোকজন প্রকাশ না করার শর্তে এ প্রতিনিধি জানান, হাসপাতালের নৈশ প্রহরী জসিম উদ্দিন আজ সকালে একটি টমটম গাড়িতে তুলে হাসপাতালের টেবিল ও কয়েকটি চেয়ার চুরি করে তার বাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করে। নৈশ প্রহরী জসিম কর্তৃক চেয়ার টেবিল নিয়ে যাওয়ার দৃশ্য দেখে গাড়ী আটকিয়ে দেয় এবং জসিমকে ধরে ফেলে স্থানীয়রা। পরে জসিম উদ্দিন চেয়ার টেবিল টমটম গাড়ী থেকে নামিয়ে ফেলেন।

অভিযোগের ব্যাপারে জানতে নৈশ প্রহরী জসিম উদ্দিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করেন এ প্রতিবেদক। এসময় জসিম বলেন, হাসপাতালের টেবিল চেয়ার পুরাতন হওয়ায় তা ব্যবহার অনুপযোগী হয়ে পড়ে। তিনি সেগুলো বাইরে নিয়ে সংস্কার করার জন্য চেয়েছিলেন। সংস্কারের অনুমতি কে দিয়েছে জানতে চাইলে জসিম বলেন, আমাকে টিএইচও ছাবের সাহেব অনুমতি দিয়েছেন!

এ বিষয়ে পেকুয়া সরকারী হাসপাতালের টিএইচও ছাবের আহমদের সাথে যোগাযোগ করে বক্তব্য নেওয়ার জন্য চেষ্টা করা হলেও তাঁকে পাওয়া যায়নি।

পাঠকের মতামত: