ঢাকা,রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

ঈদগড়-ঈদগাঁও সড়কে ২ যাত্রীকে অপহরন করেছে সন্ত্রাসীরা

এম হাবিবুর রহমান রনি, নাইক্ষ্যংছড়ি :: ঈদগড়-ঈদগাঁও সড়কের পাত্তারা টেক নামক স্থান থেকে আজ ১৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮ টায় সন্ত্রাসীরা ২ জন অটো-রিক্সার যাত্রীকে অপহরন করেছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায় টেকনাফের ২ জন পানের চারা ব্যবসায়ী আজ সকাল সাড়ে ৭ টায় ঈদগড় ৯ নং ওয়ার্ডের জালাল চেয়ারম্যানের রাস্তা মুখ থেকে অটো-রিক্সা চালক রিদোয়ানের অটো-রিক্সায় করে রওয়ানা দিয়ে সাড়ে ৮ টায় সড়কের পাত্তরার টেক নামক স্থানে পৌঁছলে উৎপেতে থাকা সন্ত্রাসীরা অস্ত্রের মুখে ২ যাত্রীকে অপহরন করে গৃহীন বনে নিযে গেছে।

ঈদগড় করলিয়ামুরা অাশ্রয়ন প্রকল্পের বাসিন্দা দেলওয়ার হোসনের পুত্র অটো-রিক্সা চালক রিদোয়ান জানান অপহ্নত ২ যাত্রী টেক নাফের বাসিন্দা।
অপহ্নত ২ যাত্রীর নাম পাওয়া যাইনি। তারা পানের চারা কিনতে ঈদগড়ে এসেছিল।টেকনাফ থেকে আসা পানের আগা ব্যাবসায়ীদের প্রত্যেক জনের কাছে ক্যাশ ২/৩ লক্ষ টাকা মওজুত থাকে বলে সংশ্লিট লোকজন জানিয়েছে।

এ দিকে একটি সুত্র দাবী করেছে এই অপহরন পূর্ব পরিকল্পিত। পানের চারা ব্যবসায়ীরা গত রাতে করলিয়ামুরা এলাকায় কোন এক বাড়ীতে রাত্রীযাপন করেছিল। তারা যে সকালে অটো-রিক্সাই করে সকালে চলে যাবে সেটা অপহরনকারীরা আগেই জানত।
তাই এই ২ জনকে অপহরন করার জন্যই অপহরনকারী সড়কে অবস্থান নিয়ে অপহরন করেছে।

সম্প্রতি ঈদগড়-ঈদগাঁও সড়কে পুলিশের টহল ও আইনশৃঙ্খলা পরিস্থিতি’র অবিনতি ঘটায় এমন ঘটনা ঘটছে বলে মনে করছেন উক্ত সড়কে নিয়মিত যাতায়াত করা যাত্রীরা।

পাঠকের মতামত: