ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

রামু উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছৈয়দ করিমের জানাযা সম্পন্ন, এমপি কমল ও শিক্ষক নেতৃবৃন্দের শোক

রামু প্রতিনিধি :: রামু উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কক্সবাজার জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো: ছৈয়দ করিম আর নেই। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে আজ শনিবার বেলা ১২ টায় কক্সবাজার সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মো. ছৈয়দ করিম (৫৪) রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামের মরহুম ছাবের আহমদ সওদাগরের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে রেখে গেছেন।

শনিবার বাদে মাগরিব রামু কেন্দ্রীয় জামে মসজিদ কমপ্লেক্স ময়দানে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযাপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন- ফতেখারকুল ইউনিয়নের চেয়ারম্যান ফরিদুল আলম, কক্সবাজার জেলা শিক্ষক সমিতির প্রধান উপদেষ্টা আবদুল হালিম, মরহুমের ভাই ছৈয়দ কাছিম ও বড় ছেলে আরিয়ান।

উল্লেখ্য মো. ছৈয়দ করিম ইতিপূর্বে আলহাজ্ব ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়ে প্রতিষ্ঠাকাল থেকে দীর্ঘদিন প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বৃহত্তর মন্ডল পাড়া সমিতির সভাপতি ছিলেন।

এমপি কমলের শোক

রামু উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছৈয়দ করিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। এক শোক বার্তায় তিনি মরহুমদের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শিক্ষক সমিতির শোক

রামু উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ শিক্ষক সমিতি কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মো. ছৈয়দ করিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বাংলাদেশ শিক্ষক সমিতি চট্টগ্রাম আঞ্চলিক শাখার সভাপতি লকিয়ত উল্লাহ, সাধারণ সম্পাদক অঞ্চল চৌধুরী, কক্সবাজার জেলা শাখার প্রধান উপদেষ্টা আবদুল হালিম, সভাপতি মুজিবুল হক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এহেসানুল হক মানিক, সাংগঠনিক সম্পাদক রমজান আলী, রামু উপজেলা শাখার সভাপতি কিশোর বড়ুয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী হায়দারসহ রামু উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারি শিক্ষকবৃন্দ। এক শোক বার্তায় শিক্ষক সমিতির নেতৃবৃন্দ বলেন-কর্মঠ, দক্ষ প্রধান শিক্ষক ছৈয়দ করিমের মৃত্যুতে জেলার শিক্ষাঙ্গনে অপূরণীয় ক্ষতি হয়েছে। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

পাঠকের মতামত: