ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

জালালাবাদ ইউপি চেয়ারম্যান,সাবেক ছাত্রনেতা ইমরুল হাসান রাশেদ করোনা পজেটিভ 

নিজস্ব প্রতিবেদক, ঈদগাঁও ::  জালালাবাদ ইউপি চেয়ারম্যান,জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইমরুল হাসান রাশেদের করোনা ভাইরাসের রিপোর্ট পজিটিভ এসেছে।

প্রাপ্ত তথ্য মতে, কদিন ধরে রাশেদ জ্বর,কাশি ও গলাব‍্যাথায় ভোগছিলেন। তার সুস্থতা কামনা করেন অনেকে। দুদিন পূর্বে তিনি করোনা পরীক্ষার জন‍্য নমুনা পাঠিয়েছিলেন করোনা টেস্ট ইউনিটে। ১৪ জুলাই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ।

ইউপি চেয়ারম্যান ইমরুল রাশেদ করোনা ভাইরাসের শুরু থেকে বৃহত্তর ঈদগাঁওবাসীর সচেতনতায় নানান উদ‍্যোগ গ্রহণ করেন সেটি বাস্তবায়ন করেছেন। স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে তিনি ঈদগাঁওতে করোনা প্রতিরোধমূলক নানা কর্মকান্ড হাতে নিয়েছিলেন। ঈদগাঁওর মানুষের জন‍্যে করোনা সেম্পল কালেকশন বুথ ও চিকিৎসা সেবায় আইসোলেশন সেন্টারের জোরদাবী জানিয়ে ছিলেন। বন‍্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।  ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ ও রাস্তা সংস্কার করে মাত্র দ্রুত সময়ে যোগাযোগ ব‍্যবস্থা স্বাভাবিক করেন।

জালালাবাদ চেয়ারম্যানের সাথে কথা হলে তিনি ১৪ই জুলাই রাত্রে করোনা ভাইরাস পজেটিভ আসার কথা জানান। তবে তিনি মোটামুটি সুস্থ আছেন এবং রোগ মুক্তিতে সকলের কাছ থেকে দোয়াও চেয়েছেন।

পাঠকের মতামত: