ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

রামুর জোয়ারিয়ানালায় জেলে পরিবার গুলোতে চাল বিতরণ করলেন ইউএনও প্রণয় চাকমা

সোয়েব সাঈদ, রামু ::   রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের উদ্যোগে ২৭৫ জন জেলেকে চাল বিতরণ করা হয়েছে। প্রত্যেক জেলেকে ৫৬ কেজি করে চাল বিতরণ করা হয়। বুধবার (৮ জুলাই) সকাল ১১ টায় জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদ সংলগ্ন এইচএম সাঁচি উচ্চ বিদ্যালয় মাঠে চাল বিতরণ উদ্বোধন করেন, রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা।

এসময় জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স, রামু উপজেলা মৎস্য কর্মকর্তা মো. মামুনুর রশিদ, বাংলাদেশ স্কাউটস রামু উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুকুমার বড়ুয়া, জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের সচিব আভা রুদ্রসহ পরিষদের সকল ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা বলেন, সরকার দেশের সকল পেশার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বর্তমানে সাগরে মাছ ধরা নিষিদ্ধ থাকায় অনেক জেলে পরিবার খাদ্য সংকটে পড়ার আশংকা রয়েছে। এ কারণে জেলেদের চাল বিতরণ সরকারের একটি সময়োপযোগি পদক্ষেপ।

জোয়ারিয়ানালা ইউপি চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স জানিয়েছেন, এ ইউনিয়নের ২৭৫ জন দরিদ্র জেলেকে ৫৬ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। বিতরণকালে প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ছাড়াও পরিষদের সকল ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। করোনার সংকটময় মূহুর্ত ও সাগরে মাছ ধরা বন্ধের এ সময়ে সরকারি চাল পেয়ে এসব জেলে পরিবারের সদস্যদের মুখে হাসি ফুটেছে। তিনি এ ধরণের মহৎ উদ্যোগের জন্য সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

পাঠকের মতামত: