ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

রামপুর নুরুল আমিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ে হচ্ছে চকরিয়া ফিল্ড হাসপাতাল: স্থান পরিদর্শনে ইউএনও

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের রামপুর আরকে নুরুল আমিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের নতুন বিল্ডিং ফায়েল খায়েল ভবনে হচ্ছে প্রস্তাবিত করোনা রোগীদের চিকিৎসা কেন্দ্র চকরিয়া ফিল্ড হাসপাতাল। সোমবার ২৯ জুন ফিল্ড হাসপাতালের জন্য নির্ধারণকৃত প্রাথমিক স্থান ওই বিদ্যালয় ভবন পরিদর্শন করেছেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ। বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া ফিল্ড হাসপাতালের অন্যতম উদোক্তা প্রফেসর একেএম গিয়াস উদ্দিন।

চকরিয়া ফিল্ড হাসপাতালের উদোক্তা প্রফেসর একেএম গিয়াস উদ্দিন বলেন, উপজেলার সাহারবিল ইউনিয়নের রামপুর আরকে নুরুল আমিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনকে চকরিয়া ফিল্ড হাসপাতালের স্থান প্রাথমিকভাবে নির্ধারণ করে দিলেন চকরিয়া উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সৈয়দ শামসুল তাবরীজ। তিনি ২৯ জুন বিকেল সাড়ে তিনটায় রামপুরস্থ নুরুল আমিন চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সাইক্লোন সেল্টার ভবনটি পরিদর্শন শেষে তিনি এই সিদ্ধান্ত জানান।

উদ্যোক্তা একেএম গিয়াস উদ্দিন মহামারী করোনয় চকরিয়া উপজেলার সর্বশ্রেণীর আক্রান্তদের এই হাসপাতালের মাধ্যমে চিকিৎসাসেবা প্রদানের লক্ষ্যে সকলের ঐকান্তিক সহযোগিতা কামনা করেছেন। প্রস্তাবিত চকরিয়া ফিল্ড হাসপাতালের স্থান পরিদর্শনকালে ইউএনও সৈয়দ সামসুল তাবরীজ এর সঙ্গে হাসপাতালের বেশিরভাগ উদ্যোক্তা এবং সুধীজন উপস্থিত ছিলেন। #

পাঠকের মতামত: