ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পেকুয়ায় আলোচিত মাদক সম্রাজ্ঞী কুলসুমার লাশ

নাজিম উদ্দিন, পেকুয়া :: কক্সবাজারের পেকুয়ায় আলোচিত মাদক সম্রাজ্ঞী কুলসুমা আক্তার (৪৭) এর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়ারা। বুধবার (২৪জুন) সকালে উপজেলার সদর ইউনিয়নের গোয়াখালী উত্তর পাড়া এলাকায় তার বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। কুলসুমা আক্তার (স্বামী পরিত্যক্ত) ওই এলাকার মৃত, জাফর আলমের মেয়ে। হত্যা নাকি আত্মহত্যা এ নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

তবে স্থানীয়রা জানায়, অতিরিক্ত ইয়াবা সেবনে তার মৃত্যু হতে পারে বলে। কুলসুমার ছেলে সুমন জানায়, আমি রাতে বাড়িতে ছিলাম না। পাশের ফুফির বাড়িতে ছিলাম। সকালে বাড়ি এসে দেখি ঘরের দরজা বন্ধ। ভিতরে হুক লাগানো ছিল। মাকে অনেক ডাকা ডাকি করি। কিন্তু কোন সাড়া শব্দ নেই। শেষে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে দেখতে পাই আমার মা মাটিতে পড়ে আছে। আমি চিৎকার করলে স্থানীয়রা বাড়িতে এসে মায়ের মরদেহ দেখতে পায়।

স্থানীয়রা জানায়, কুলসুমা পেকুয়ার একজন আলোচিত মাদক সম্রাজ্ঞী। প্রতিদিন রাতে তার বাড়িতে ইয়াবা ও মাদকের আসর বসে। তিনি নিজেও একজন ইয়াবা সেবনকারী হিসেবে পরিচিত । অতিরিক্ত ইয়াবা সেবনে তার মৃত্যু হয়েছে।

পেকুয়া থানা সুত্রে জানা গেছে, কুলসুমা তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। মামা ভাগিনার দোকান সংলগ্ন তার বাড়ি। মামা ভাগিনার দোকান ইয়াবা জোন নামে খ্যাত। কুলসুমার বিরুদ্ধে ৭/৮টি মাদক মামলা রয়েছে। একাধিকবার কারাবরন করেছে। সদর ইউপির গ্রাম পুলিশ ও উত্তর পাড়ার বাসিন্দা জসিম উদ্দিন, কুলসুমা স্বামী পরিত্যক্তা মহিলা। সুমন নামে এক ছেলে রয়েছে তার। ছেলেকে নিয়ে সে তার বাড়িতে বসবাস করে। আসলে কি কারনে মারা গেছে তা নিশ্চিত করে বলতে পারছিনা। পেকুয়া থানার অফিসার ইনচার্জ কামরুল আজম জানায়, শুনেছি কুলসুমার মরদেহ তার বাড়িতে পাওয়া গেছে।

পাঠকের মতামত: