ঢাকা,মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

বিএনপি নেতা আবু সুফিয়ান স্ত্রী-ছেলেসহ করোনা আক্রান্ত

নিউজ ডেস্ক :: চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও চকরিয়ার কৃতি সন্তান আবু সুফিয়ান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার স্ত্রী, ছেলে এবং গাড়িচালকও করোনায় আক্রান্ত। চিকিৎসকের পরামর্শে আবু সুফিয়ান স্ব-পরিবারে নগরীর চান্দগাঁওস্থ বাসায় আইসোলেশনে আছেন।

পুলিশ বাড়িটি লকডাউন করেছে। গত শনিবার দিবাগত রাত একটায় নমুনা পরীক্ষার রিপোর্ট পান আবু সুফিয়ান। তার স্ত্রী নুর তাজ বেগম, ছেলে ব্যারিস্টার তানজিরুল ইসলাম ও গাড়িচালক মনছুর আলমেরও রিপোর্ট পজেটিভ আসে। এর আগে গত ২ জুন বোয়ালখালী স্বাস্থ্য বিভাগের কর্মীরা তাদের বাসায় এসে নমুনা সংগ্রহ করেন।

আবু সুফিয়ান চকরিয়া নিউজকে বলেন, সামন্য জ্বর আসায় ২ জুন আমার, স্ত্রী, ছেলে ও গাড়িচালকের নমুনা পরীক্ষা করাই। শনিবার রাত একটায় রিপোর্ট পাই। এতে সবার পজেটিভ আসে। বর্তমানে আমার কোন উপসর্গ নাই। তবে স্ত্রী ও সন্তানের সামান্য জ্বর আছে। বাসায় আইসোলেশনে আছি এবং চিকিৎসকের পরামর্শ নিচ্ছি।

নগর বিএনপির উপ-দফতর সম্পাদক ইদ্রিস আলী চকরিয়া নিউজকে বলেন, মানসিকভাবে শক্ত আছেন সুফিয়ান ভাই। তিনি সবার দোয়া চেয়েছেন। রিপোর্ট পজেটিভ আসার পর সুফিয়ান ভাইয়ের বাড়ি লকডাউন করেছে পুলিশ।

পাঠকের মতামত: