ঢাকা,রোববার, ২৪ অক্টোবর ২০২১

পেকুয়ায় মসজিদের জন্য ১৮ লাখ ২০ হাজার টাকার চেক বিতরণ

নাজিম উদ্দিন, পেকুয়া ::  কক্সবাজারের পেকুয়ায় ৩৬৪টি মসজিদের জন্য সরকারের বরাদ্ধকৃত ১৮ লাখ ২০ হাজার টাকার চেক সাত ইউনিয়নে বিলি করা হয়েছে। প্রতিটি মসজিদের জন্য বরাদ্দকৃত ৫ হাজার টাকার চেক ১ম পর্যায়ে তিন ইউপিতে বিতরণ করা হয়।
বুধবার সন্ধ্যায় পেকুয়া সদর, উজানটিয়া ও শিলখালীর মসজিদ কমিটির সভাপতি/ইমামদের কাছে চেক হস্তান্তর করেন ইউএনও সাঈকা সাহাদাত।  একইভাবে বৃহষ্পতিবার (৪জুন) সকাল ১০ টায় উপজেলা পরিষদ হল রুমে মগনামা,রাজাখালী,টইটং ও বারবাকিয়া ইউনিয়নের বাছাইকৃত মসজিদ কমিটির সভাপতি/ইমামদের কাছে এসব চেক হস্তান্তর করেন। পেকুয়ার ইউএনও সাঈকা সাহাদাত বলেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে পেকুয়া উপজেলার ৩৬৪টি মসজিদ এর জন্য ৫হাজার টাকা করে মাননীয় প্রধানমন্ত্রী অনুদান প্রদান করেছেন। প্রাপ্ত অনুদানের চেক ১ম পর্যায়ে তিন ইউনিয়নের  মসজিদ কমিটির সভাপতি/মসজিদের ইমামের কাছে হস্তান্তর করা হয়। আজ (বৃহষ্পতিবার) বাকি চার ইউনিয়নে চেক বিলি করেছি। সাত ইউনিয়নের জন্য বরদ্দকৃত সকল চেক হস্তান্তর সম্পন্ন হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ছালামত উল্লাহ খান, সমবায় কর্মকর্তা কামাল পাশা, ইসলামিক ফাউন্ডেশন পেকুয়ার সুপারভাইজার আবু বক্কর রফিক প্রমুখ।

পাঠকের মতামত: