ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়া মাতামুহুরী নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার

নাজিম উদ্দিন, পেকুয়া ::  কক্সবাজারের চকরিয়া মাতামুহুরী নদীর বাঘগুজারা পয়েন্ট থেকে আরমান হোসেন নামের ৭ বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। (মঙ্গলবার) ২জুন সকাল ১১টার দিকে আরমার ডিঙ্গী নৌকা থেকে নদীর পানিতে পড়ে যায়। তাকে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করা হয়।

খবর পেয়ে পেকুয়ার দমকল বাহিনীর সদস্যরা  বুধবার দুপুরে উদ্ধার অভিযান পরিচালনা করেন। এছাড়া চট্টগ্রামের ডুবুরী বাহিনীও উদ্ধার অভিযান অব্যহত রাখেন।আজ বুধবার বিকেল ৪টার দিকে তার মরদেহ নদীতে ভাসমান অবস্থায় দেখতে পায় উৎসুক জনতা। ওই সময় থেকে নিখোঁজ ছিলেন আরমান। প্রায় ১৭ ঘন্টা পর তার মরদেহ উদ্ধার করা হয়েছে।আরমান চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের মরংঘোনা এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।

জানাগেছে,আরমান ওইদিন মাতামুহুরী নদীর বাঘগুজারা বাজার পয়েন্টে একটি মাছ ধরার ডিঙ্গী নৌকায় খেলছিল। এ সময় তিনি নদীতে পড়ে যায়। আজ বুধবার বিকেলে আকতার মিয়া চৌধুরী খামার সংলগ্ন স্লুইচ গেইট পাশে নদী প্রায় এক কি.মিটার অদুরবর্তী স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এদিকে আরমান নিখোঁজ হওয়ার পর থেকে নদীর দুই পাড়ে শত শত উৎসুক নারী পুরুষ ভীড় জমায়। কোনাখালী ইউপির চেয়ারম্যান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

পাঠকের মতামত: