Home » কক্সবাজার » শীলখালীতে জীবিকা হারানো মানুষের মাঝে খাদ্য বিতরণে জেলা পরিষদ সদস্য কমর উদ্দিন আহমদ

শীলখালীতে জীবিকা হারানো মানুষের মাঝে খাদ্য বিতরণে জেলা পরিষদ সদস্য কমর উদ্দিন আহমদ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাবে জীবিকা হারানো পেকুয়া উপজেলার শীলখালী ইউনিয়নের দিনমুজুর শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য এবং জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন আলহাজ কমরউদ্দিন আহমদ।

শীলখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হোছাইনের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে খাদ্য বিতরণ কর্মসুচি উদ্বোধনে প্রধান অতিথি কক্সবাজার জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের বন এবং পরিবেশ বিষয়ক সম্পাদক কমর উদ্দিন আহামদ। এদিন তিনি তাঁর নির্বাচনী এলাকা পেকুয়া উপজেলার শীলখালী ইউনিয়নে চলমান বিশ্ব মহামারী করোনা ভাইরাস জনিত কারণে কর্মহীন দরিদ্র জনগণের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

বিতরণ অনুষ্ঠানে লায়ন কমরউদ্দিন আহমদ বলেছেন, অল্পপরিমাণ খাদ্য সহায়তা একটি পরিবারের পুরো চাহিদা পুরণ হবার নয়। এটি চাহিদা পুরণে অংশগ্রহণ মাত্র। তিনি সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনার বক্তৃতার উদ্বৃতি দিয়ে বলেন, করোনা মাহমারী থেকে মুক্তি পেতে আল্লাহ্‌ রাব্বুল আলামীনের দরবারে এবাদত করা ছাড়া অন্যকোন বিকল্প নেই। পাশাপাশি সবাইকে সরকারি নির্দেশনা মেনে বাড়িতে থাকতে হবে। অপ্রয়োজনে বাইরে বের হওয়া বন্ধ করতে হবে। নিজের সুরক্ষা নিজেকে করতে হবে।

তিনি বলেন, সরকারিভাবে হোক আর ব্যক্তিগত তহবিল থেকে হোক এই দুর্দিনে অসহায় মানুষের পাশে থাকতে হবে সবাইকে। সমাজের বিত্তবানরা একটু সহযোগিতার হাত প্রসারিত করলে এই বিপদে গরীব মানুষ গুলো বেঁেচ থাকার অনুপ্রেরণা পাবে। মনে রাখতে হবে, করোনার ভয়কে জয় করে যারা অসহায় মানুষের পাশে দাঁড়ায় তারা হলেন প্রকৃত মানবদরদী, মানবতার সেবক।

শীলখালী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা আওয়ামীলীগ নেতা কাউল ইনসান, আসাদুজ্জামান চৌধুরী, ইউনিয়ন পরিষদের সকল সদস্য সহ বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চকরিয়ায় শাহ আজমত উল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গা দখলের অভিযোগ, উত্তেজনা

It's only fair to share...000নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পুর্ব সুরাজপুরস্থ ...

বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পূর্বের ভাড়া বহাল রাখার দাবি যাত্রী কল্যাণ সমিতির

It's only fair to share...000নিজস্ব প্রতিবেদক ::  গণপরিবহনের বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান করে পূর্বের ভাড়া বহাল ...