ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ইঁদুরের বিষ খেয়ে ছাত্রীর আত্মহত্যা

পেকুয়া প্রতিনিধি ::
কক্সবাজারের পেকুয়ায় প্রেমিকার অজান্তে প্রেমিক বিয়ে করায় ক্ষোভে আত্মহত্যা করেছে হালিমা বেগম নামে এক স্কুল ছাত্রী। তিনি উজানটিয়া ইউনিয়নের নতুন ঘোনা এলাকার আলী আকবরের মেয়ে ও সোনালী ইউএম কিন্ডার গার্ডেন স্কুলের নবম শ্রেনির ছাত্রী।

আজ ২২ফেব্রুয়ারী, শনিবার বিকালে সাড়ে ৩টার দিকে ইঁদুর মারার বিষ খেয়ে আত্মহত্যা করেন কিশোরী। পেকুয়া থানা পুলিশ তার লাশটি উদ্ধার করার জন্য নিহত কিশোরীর বাড়িতে অবস্থান করছেন।

স্থানীয় এক জনপ্রতিনিধি নাম প্রকাশ না করার শর্তে বলেন, রিদুয়ান নামে এক ছেলের সাথে কিশোরী হালিমার প্রেমের সম্পর্ক ছিল। গত এক সপ্তাহ আগে গোপনে প্রেমিক রিদুয়ান অন্য এক মেয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। শনিবার বিকালে কিশোরী হালিমা তার প্রেমিকের বিয়ের খবর পেয়ে বাড়িতে রাখা ইঁদুরের বিষ খেয়ে আত্মহত্যা করেন। বিকাল সাড়ে ৪টার দিকে পেকুয়া হাসপাতালে কিশোরীকে নিয়ে আসলে মৃত ঘোষনা করেন।

জানা গেছে, গত তিনদিন আগে একই ইউনিয়নের ডান্ডার পাড়ার মোজাম্মেলের ছেলে জিয়াউর রহমান নামে এক কিশোর আত্মহত্যা করে। প্রেমে ব্যর্থ হওয়ায় তিনিও আত্মহত্যা করেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, কিশোরীর আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: