Home » কক্সবাজার » পেকুয়ায় অস্ত্রসহ পিতা-পুত্র আটক

পেকুয়ায় অস্ত্রসহ পিতা-পুত্র আটক

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

মুহাম্মসদ মনজুর আলম, চকরিয়া :: কক্সবাজারের পেকুয়ায় পুলিশ অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী একটি বন্দুক ও ধারালো কিরিচসহ পিতা-পুত্রকে আটক করেছে। রবিবার ভোররাতে উপজেলার শিলখালী ইউনিয়নের দুগর্ম পাহাড়ী জনপদ জারুলবুনিয়া সাপেরগারা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ওই এলাকার মৃত আকবর আহমদের ছেলে আবু তালেব (৪৭) ও তার ছেলে মো. মোর্শেদ (২২)। পেকুয়া থানা সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে এসআই সুমন সরকারের নেতৃত্বে একদল পুলিশ জারুলবুনিয়া সাপেরগারা এলাকায় অভিযান চালিয়ে আবু তালেব ও তার ছেলে মোর্শেদকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি কাটা বন্দুক ও ধারালো কিরিচ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, শিলখালী জারুলবুনিয়াসহ একাধিক দুর্গম পাহাড়ী এলাকায় সম্প্রতি একাধিক বসতবাড়িতে ডাকাতি সংঘটিত হয়। আবু তালেব ও তার ছেলে দু’জনই সন্ত্রাসী ও অস্ত্রধারী। পাহাড়ের বসবাসরত লোকজন তাদের কাছে জিম্মি ছিল।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ মো. কামরুল আজম বলেন, আবু তালেব একজন খারাপ লোক, তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আটক পিতা-পুত্রের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চকরিয়ায় শাহ আজমত উল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গা দখলের অভিযোগ, উত্তেজনা

It's only fair to share...000 নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পুর্ব ...

করোনায় আরো ৩০ মৃত্যু, শনাক্ত ১,৩৫৬

It's only fair to share...000 নিউজ ডেস্ক :: গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাস সংক্রমণে আরো ...