Home » কক্সবাজার » চকরিয়া-পেকুয়ায় বছরের প্রথম দিনই চারশতাধিক বিদ্যালয়ে লক্ষাধিক শিক্ষার্থীর মাঝে বই বিতরণ

চকরিয়া-পেকুয়ায় বছরের প্রথম দিনই চারশতাধিক বিদ্যালয়ে লক্ষাধিক শিক্ষার্থীর মাঝে বই বিতরণ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  সারাদেশের ন্যায় কক্সবাজারের চকরিয়া ও পেকুয়ায় বছরের প্রথম দিন ১জানুয়ারি শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে বই উৎসব পালন করেছে। বুধবার সকাল থেকে চকরিয়া ও পেকুয়া উপজেলার অন্তত চার শতাধিক প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে লক্ষাধিক শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়েছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম। এ সময় নতুন বই হাতে পেয়ে কোমলমতি শিক্ষার্থীরা আনন্দে উদ্বেলিত হয়ে ওঠে।
বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি জাফর আলম বলেন, ‘প্রতি বছরের প্রথম দিন সারা দেশের শিক্ষার্থীদের হাতে বই তুলে দিয়ে জননেত্রী শেখ হাসিনা সারা বিশ্ব একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন। শিক্ষা ক্ষেত্রের ব্যপক উন্নয়ন ছাড়াও সর্ব ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বয়ে দিয়েছে শেখ হাসিনার সরকার। তাই তিনি যাতে দেশ ও জনগণের উন্নয়নের ধারা ধরে রাখতে পারেন, সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের দোয়া কামনা করেন।’
চকরিয়া উপজেলা ও পেকুয়া উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে বই বিতরণ কালে উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী, পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান, পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাঈদা সাহাদাত, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান, চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, কক্সবাজার জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা গুলশান আক্তার, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ছরওয়ার আলম, চকরিয়া উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো.আনোয়ারুল কাদের, সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা আবু জাফর, টইটং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছা, আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম প্রমুখ।
এমপি জাফর আলম চকরিয়া ও পেকুয়ার মধ্য চকরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, চকরিয়া কোরক বিদ্যাপীঠ, পালাকাটা উচ্চ বিদ্যালয়, রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, পেকুয়ায় জিএমসি সরকারি উচ্চ বিদ্যালয় ও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন বছরের প্রথম দিন শিক্ষার্থীদেরে হাতে বই তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘অনলাইন গণমাধ্যম রেজিস্ট্রেশনের জন্য ৩৫৯৭ আবেদন’

It's only fair to share...000নিউজ ডেস্ক : অনলাইন গণমাধ্যম রেজিস্ট্রেশনের জন্য আবেদন জমা দান ২০০৫ ...

error: Content is protected !!