ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বিয়ের ৩৪ দিনের মাথায় কক্সবাজারে কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু

12888562_574436589386733_1142784929333499490_o-175x300নিউজ ডেস্ক::

কক্সবাজারে হাসিনা আক্তার (২২) নামে এক কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি কক্সবাজার সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের সম্মান ৩ বর্ষের ছাত্রী এবং চৌফলদন্ডী মধ্যম মাইজ পাড়া এলাকার ইয়াছিন আরফাতের স্ত্রী। মঙ্গলবার দুপুর ১ টার দিকে নিহতের শশুর বাড়িতে এ ঘটনা ঘটে।

কলেজ ছাত্রী হাসিনা আক্তার

নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, গত ২৫ ফেয়ারী শহরের বাসটার্মিনাল নাপ্পাঞ্জা পাড়া এলাকার মৃত আব্দুল মোনাফের মেয়ে হাসিনা আক্তারের বিয়ে হয় সদর উপজেলার চৌফলদন্ডী মধ্যম মাইজ পাড়া এলাকার মোস্তাক আহমদের পুত্র ইয়াছিন আরফাতের সাথে। কিন্তু বিয়ের মেহেদি শরীর থেকে মুছতে না মুছতেই শশুর বাড়ি থেকে লাশ হয়ে ফিরল হাসিনা আক্তার

শশুর বাড়ির লোকজনের দাবী, হাসিনা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু ফাঁসির দড়িতে ঝুলন্ত রেখেই শশুর বাড়ির লোকজন হাসিনাকে ফেলে চলে যায়।

নিহতের ভাই দেলোয়ার হোসেন জানান, দুপুর ২ টার দিকে ভগ্নিপতি তাকে ফোন করে জানায় যে, হাসিনা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে দ্রæত শশুর বাড়িতে গিয়ে দেখে হাসিনা ফাঁসির দড়িতে ঝুলন্ত অবস্থায়। আর বাড়ির সবাই পলাতক। পরে মৃতদেহটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে নিয়ে আসে।

তিনি অভিযোগ করে বলেন, হাসিনাকে গলা টিপে হত্যা করা হয়েছে। পরে মিথ্যা নাটক সাজানোর জন্য দড়িতে লাশ ঝুঁলিয়ে রেখেছিল। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন জানান, নিহতের পরিবারের কাছ থেকে কাছ থেকে অভিযোগ পাওয়া গেছে। খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।

পাঠকের মতামত: