Home » কক্সবাজার » পেকুয়ায় হাতির আক্রমণে কাঠুরিয়া নিহত

পেকুয়ায় হাতির আক্রমণে কাঠুরিয়া নিহত

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

পেকুয়া প্রতিনিধি ::  পেকুয়ায় বন্য হাতির আক্রমণে ১ জন কাঠুরিয়া নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ২৬ নভেম্বর (মঙ্গলবার) বেলা ১১ টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের ১ নং ওয়ার্ডের তারাবনিয়া মাঝের হাতির ডেরা নামক দুর্গম পাহাড়ী এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। নিহত ব্যক্তির নাম শামশুল আলম (৬৭)। তিনি টইটং ইউনিয়নের বটতলী মাদ্রাসাপাড়ার মৃত মোজাহের আহমদের ছেলে। পেশায় ওই ব্যক্তি কাঠুরিয়া বলে নিশ্চিত করেছে স্থানীয়রা।

স্থানীয় সুত্র জানায়, শামশুল আলম ২৫ নভেম্বর (সোমবার) সকাল ৮ টার দিকে বাড়ি থেকে বের হয়েছিলেন। লাকড়ি কুড়াতে ওই ব্যক্তি জুমপাড়ার পূর্বদিকে গহীন অরন্যে পৌছে। ওই দিন বাড়িতে লাকড়ি নিয়ে না আসায় স্বজনদের মধ্যে সন্দেহ তৈরী হয়েছিল। রাতে স্থানীয় ২শতাধিক লোকজনসহ ইউপি সদস্য আবুল কাসেম তাকে পাহাড়ের বিভিন্ন স্থানে খোঁজছিলেন। তবে রাতে তার সন্ধান মেলেনি। পরদিন মঙ্গলবার বেলা ১১ টার দিকে হাতির ডেরা নামক স্থানে তার মরদেহ দেখতে পান পথচারীরা।

এ সময় খবর পেয়ে প্রচুর লোকজন গিয়ে পাহাড়ের দুর্গম ওই স্থান থেকে তার মরদেহ উদ্ধার করে। ইউপি সদস্য আবুল কাসেম জানায়, সকালে লাকড়ি আনতে বাড়ি থেকে বের হয়েছিলেন। তিনি বাড়িতে ফিরেননি। আমরা ২শতাধিক লোকজন পাহাড়ে গিয়ে তাকে অনেক খোঁজাখোজি করি। পরদিন ১১ টার দিকে তার মরদেহ পথচারীরা দেখেছে। লোকটি অত্যন্ত অসহায়। দরিদ্র ওই ব্যক্তি পাহাড়ে গিয়ে লাকড়ি কুড়িয়ে সংসার চালায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পেকুয়ার সেই আলোচিত মাহফিলে আসতে পারেনি মিজান আযহারী ও তারেক মনোয়ার

It's only fair to share...000শাহেদ মিজান :: পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের বারবাকিয়া বাজার ব্রিজের দক্ষিণ ...

error: Content is protected !!