ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

পেকুয়ায় মাদ্রাসা ছাত্রীকে হত্যার ঘটনায় থানায় মামলা

স্টাফ রিপোর্টার, পেকুয়া :: কক্সবাজারের পেকুয়ায় মাদ্রাসা ছাত্রী আয়েশা বেগম খুনের ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। নিহত আয়েশা বেগমের বাবা জামাল উদ্দিন বাদি হয়ে পেকুয়া থানায় এ মামলা দায়ের করেন। এতে অভিযুক্ত ওমর ফারুককে প্রধান আসামি করে মোট ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়েছে।

মামলার আসামিরা হলেন মগনামা ইউনিয়নের মিয়াজি পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে ও কথিত প্রেমিক ওমর ফারুক, একই এলাকার মৃত সাচী মিয়ার ছেলে কামাল হোসেন, তার স্ত্রী হালিমা বেগম, আমির হোসেনের স্ত্রী রোকেয়া বেগম।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে মাদ্রাসায় যাওয়ার পথে আয়েশা বেগমকে অপহরণ করে একই ইউনিয়নের মিয়াজি পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে ওমর ফারুক। নিজ বাড়িতে আটকে রেখে আয়েশার উপর পাশবিক নির্যাতন চালানো হয়। আয়েশার চোখ দুটি উপড়ে ফেলা এবং বাম কান কেটে ফেলা হয়। কোমরের উপরে ও বুকে ধারালো অস্ত্র দিয়ে জখম করা হয়। পরে অপর আসামিদের সহযোগিতায় আয়েশাকে খুন করা হয়। এ সময় গুম চেষ্টায় ব্যর্থ হয়ে আসামিরা মরদেহটি পেকুয়ার বিসমিল্লাহ সড়কের পাশে ফেলে দেয়।

মামলার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, ‘মামলার আসামি হালিনা বেগম ও রোকেয়া বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার প্রধান আসামি ওমর ফারুক ও অপর আসামি কামাল হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

পাঠকের মতামত: