ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

পেকুয়ায় প্রবাসীর পরিবারে ফোন করে দশ লাখ টাকা চাঁদা দাবি করেছে অজ্ঞাত দূর্বৃত্ত!

গিয়াস উদ্দিন, পেকুয়া প্রতিনিধি ::  কক্সবাজারের পেকুয়া উপজেলার রাজাখালী  ইউনিয়নের নতুন ঘোনা গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসী আলহাজ্ব আনোয়ার হোসেনের স্ত্রীকে ফোন করে অজ্ঞাত এক দূর্বৃত্ত দশ লাখ টাকা চাঁদা দাবি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মোবাইলে হুমকির পর থেকে চরম আতংকে রয়েছে ওই প্রবাসীর পরিবার।

প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী আয়েশা বেগম জানান, গত ১ নভেম্বর সন্ধ্যা ৬টার দিকে ও রাতে বেশ কয়েকবার তার মুঠোফোনে  01891702037 নাম্বার থেকে ফোন করে দশ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তার স্কুল পড়ুয়া দুই সন্তানকে অপহরণ করে হত্যার হুমকি দিয়ে মোবাইলের লাইন কেটে দেয় অজ্ঞাত ওই লোক।

প্রবাসীর পুত্র শাহাদাত হোসেন আরিয়ান জানান, তার পিতাসহ তারা দুই ভাই প্রবাসে থাকেন। এই সুযোগে তার মায়ের নাম্বারে ফোন করে অজ্ঞাত দূর্বৃত্ত দশ লাখ চাঁদা দাবি করেছে। এ নিয়ে তাদের পরিবার চরম আতংকে রয়েছে উল্লেখ করে নিরাপত্তার জন্য প্রশাসনের সহযোগীতার পাশাপাশি অজ্ঞাতনামা হুমকি দাতার নাম্বার ট্রাকিং করে পরিচয় সনাক্ত করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি হস্থক্ষেপ কামনা করেছেন।

প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী আয়েশা বেগম জানান, হুমকিদাতা অজ্ঞাত ব্যক্তির মোবাইল নাম্বার উল্লেখ করে থানায় জিডি করবেন।

পাঠকের মতামত: