ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ইমুতে প্রবাসির স্ত্রীর নগ্ন ছবি ছড়ানোর দায়ে যুবক গ্রেপ্তার

গ্রেফতারকৃত যুবক তোফাইল আহমদ

এম.জিয়াবুল হক, চকরিয়া :: ইমুতে প্রবাসী স্ত্রীর নগ্ন ছবি ছড়ানোর অভিযোগে কক্সবাজারের পেকুয়া থানা পুলিশ তোফাইল আহমদ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে। শুক্রবার রাতে উপজেলার টইটং ইউনিয়নের ধনিয়াকাটা এলাকা থেকে থানার পুলিশ ওসি তদন্ত মো. মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেপ্তার করেন। একইদিন ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী বাদী হয়ে পর্ণোগ্রাফি আইনে পেকুয়া থানার একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত তোফাইল আহমদ পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের ভেলুয়ার পাড়া এলাকার আশরাফুজ্জামানের ছেলে।

মামলার এজাহারে বাদি ভুক্তভোগী ওই নারী উল্লেখ করেন, তার স্বামী সাতবছর ধরে মালয়েশিয়ায় রয়েছেন। ইন্টারনেটের মাধ্যমে ইমুতে তার স্বামীর সাথে যোগাযোগ রাখতেন। কিছুদিন আগে ইমু সফটওয়্যারের মাধ্যমে কথা বলতে সমস্যা দেখা দিলে ওই নারীর কথা মতো প্রতিবেশী তোফাইল আহমদ তা সমাধান করে দেন।

গৃহবধু দাবি করেন, ইমুর লাইন ঠিক করে দেয়ার সুযোগে তোফাইল আহমদ প্রবাসীর স্ত্রীর কিছু ছবি সেখান থেকে সরিয়ে নেন। পরে ওইসব ছবি নগ্ন ছবির সাথে জুড়ে দিয়ে প্রবাসীর স্ত্রীর কাছ থেকে দুই লক্ষ টাকা দাবী করেন। এতে অস্বীকৃতি জানালে তোফাইল আহমদ ওই নারীর ইমু আইডিতে নগ্ন ছবি পাঠান। এসব নগ্ন ছবি সেই ওই নারীর প্রবাসী স্বামী ও দেবরের কাছেও পাঠান।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.কামরুল আজম। তিনি বলেন, শুক্রবার রাতে ‘ভুক্তভোগী ওই প্রবাসীর স্ত্রী লিখিত অভিযোগ নিয়ে থানার আসলে, অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে রেকর্ড করা হয়। একইদিন সন্ধ্যায় অভিযান চালিয়ে অভিযুক্ত তোফাইল আহমদকে আটক করা হয়। তোফাইল আহমদকে আদালতে সোপর্দ করা হয়েছে।##

পাঠকের মতামত: