ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

পেকুয়ায় ২১০০ পিচ ইয়াবাসহ রামুর দুই যুবক আটক

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া :: 

কক্সবাজারের পেকুয়া উপজেলায় ২১০০ পিচ ইয়াবাসহ রামুর দুই যুবককে আটক করেছে পেকুয়া থানা পুলিশ। আটকৃতরা হলেন, রামু উপজেলার খুনিয়া পালং ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ধোয়া পালং গ্রামের  রমিজ আহমদের পুত্র হেলাল উদ্দিন (২০) ও একই ইউনিয়নের ২ নং ওয়ার্ডের কালার পাড়া গ্রামেন ইসহাক খলিলের পুত্র আবদুর রশিদ (২৫)।

 ২৫ সেপ্টেম্বর রাত সাড়ে ১০ টার  দিকে পিএবি সড়কের পেকুয়া উপজেলার ধনিয়াকাটা ছাগলখাইয়া ব্রীজ এলাকায় পয়েন্টে চট্টগ্রামুখী একটি সিএনজি অটোরিক্সা থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

পেকুয়া থানা পুলিশ সূত্র জানায়, রাত্রিকালীন ডিউটি করার সময় পেকুয়া থানার এস আই ইয়াকুবুল ইসলাম ভূঁইয়া, এএসআই নাছির ও এএসআই মেজবাহ উদ্দিন ভূঁইয়ার নেতৃত্বে একদল পুলিশ পিএবি সড়কের ধনিয়াকাটা ছাগলখাইয়া ব্রীজ পয়েন্টে চট্টগ্রামমুখী একটি সিএনজি অটোরিক্সা থামিয়ে যাত্রীদের তল্লাশী করে। এসময় রামুর ওই দুই যুবকের কাছে ২১০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এক জনের কাছ থেকে ১৫০০ পিচ, অপরজনের কাছ থেকে ৬০০ পিচ ইয়াবা পাওয়া যায়।

এ ব্যাপারে পেকুয়া থানার এস আই ইয়াকুবুল ইসলাম ভূঁইয়া বাদী হয়ে ইয়াবাসহ আটক রামুর দুই যুবকের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

পেকুয়া থানার ওসি কামরুল আজম জানান, ইয়াবাসহ আটক দুই যুবকের বিরুদ্ধে থানায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। আর ওই মামলায় আজ তাদের আদালতে সোপর্দ্দ করা হবে।

পাঠকের মতামত: