ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

কাল চকরিয়ায় কমিউনিটি পুলিশের বিশাল সমাবেশ, ব্যাপক প্রস্তুতি

সংবাদ বিজ্ঞপ্তি ঃ  ‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ শ্লোগানে এবং মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহসহ সামাজিক অপরাধ প্রতিরোধে কক্সবাজারের চকরিয়ায় ব্যাপক আয়োজনে আগামীকাল বৃহস্পতিবার প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘কমিউনিটি পুলিশিং ও সুধী সমাবেশ’।

বাংলাদেশ পুলিশের স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন ‘কমিউনিটি পুলিশিং’ এর চকরিয়া উপজেলা কমিটি ও চকরিয়া থানার যৌথ উদ্যোগে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। এদিন বেলা দুইটার পর থেকে সন্ধ্যা পর্যন্ত চলবে এই সমাবেশ। এজন্য সকল ধরণের প্রস্তুতি চুড়ান্ত করা হয়েছে। এই সমাবেশে যোগ দেবেন উপজেলার ১৮টি ইউনিয়ন এবং চকরিয়া পৌরসভাসহ ওয়ার্ড পর্যায়ের কমিউনিটি পুলিশের সদস্যরা। এছাড়া বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ, সরকারী-বেসরকারী দপ্তরের দায়িত্বশীল কর্মকর্তা, সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মাদকের বিরুদ্ধে সংগ্রামে দুঃসাহসিক অগ্রযাত্রার সফল নায়ক কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির নতুন সভাপতি আজিমুল হক আজিম ও সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম লিটু সমাবেশ সফল করতে সকলকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

 

পাঠকের মতামত: