ঢাকা,মঙ্গলবার, ৭ মে ২০২৪

চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত

কেন্দ্রীয় সভাপতি হারুনুর রশিদ হাওলাদার ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান বীরু’র সঙ্গে ফজলুল করিম সাঈদী।

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। সোমবার রাজধানী ঢাকার তোপখানা রোডস্থ সংগঠনের কার্যালয়ে বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির বিশেষ সভায় নতুন কমিটি গঠন করা হয়। অনুষ্ঠিত সভায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি হারুনুর রশিদ হাওলাদার ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান বীরু উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত করেন।

এদিকে বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত করায় সংগঠনের সভাপতি হারুনুর রশিদ হাওলাদার ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান বীরু ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন প্রকাশ করেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী।

এদিকে বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী আবারও চকরিয়াবাসীকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন। তিনি বিবৃতিতে বলেছেন, গত ১৮ মার্চ অনুষ্ঠিত একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনে আমাকে বিপুল ভোটে বিজয়ী করে চকরিয়ার আপামর জনগন চেয়ারম্যান নির্বাচিত করেছেন বলেই আজ বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হতে পেরেছি। এইজন্য চকরিয়াবাসির কাছে বিনম্র চিত্রে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি তিনি অভিনন্দন জানিয়েছেন কক্সবাজার জেলা আওয়ামীলীগ, চকরিয়া উপজেলা, পৌরসভা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মীদের প্রতি।

একই সঙ্গে তিনি চকরিয়া উপজেলার সর্বস্তরের জনগনের দোয়া ও সুন্দর পরামর্শ এবং ভালোবাসাকে সঙ্গি করে আগামী দিনে পরিকল্পিত উন্নয়নে চকরিয়া উপজেলাকে আধুনিক উপজেলা গড়তে নিরলস ভাবে কাজ করে যাবার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন। ##

পাঠকের মতামত: