ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ::   চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের জঙ্গলকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১ টার দিকে ওই স্কুলের ২ শিক্ষক আশংকাজনক অবস্থায় ওই স্কুলের ছাত্রীকে ছাদ থেকে নামিয়ে প্রথমে চকরিয়া সরকারী হাসপাতালে একটি সিএনজি গাড়িতে করে নিয়ে আসে।

হাসপাতাল কর্তব্যরত ডাক্তার তার অবস্থার আশংকাজনক দেখায় কক্সবাজার জেলা সরকারী হাসপাতালে রেফার করে। এসময় ওই স্কুল শিক্ষকরা চকরিয়া সরকারী হাসপাতালের এ্যম্বুলেসে করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়ার পথে ছাত্রীর অবস্থা অবনতি হলে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে নিয়ে যায়। সেখানে হাসপাতালের ডাক্তাররা ছাত্রীর মৃত্যু নিশ্চিত করে। ওই ছাত্রীর সাথে আসা দু’ স্কুল শিক্ষক এসময় পালিয়ে যায় বলে সরকারী হাসপাতালে এ্যম্বুলেসের ড্রাইভার বিষয়টি নিশ্চিত করে। ওই ছাত্রীর নাম জন্নাতুল বকেয়া (১২) পিতা নুরুল আলম, মায়ের নাম উম্মেল সালমা ডেজি। গ্রাম-জঙ্গলকাটা-কোনাখালী চকরিয়া বলে জানান তিনি।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি (তদন্ত) একেএম সফিকুল আলম এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনিটি বিষয়টি সম্পর্কে অবগত নন বলে জানান। এ ব্যাপারে তার কাছে কোন পক্ষ থেকে লিখিত অভিযোগ দেয়া হয়নি। চকরিয়া সরকারী হাসপাতালের জরুরী বিভাগের রেজিষ্ট্রারে ওই ছাত্রীর নাম ঠিকেনা লিপিবদ্ধ রয়েছে।

পাঠকের মতামত: