ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ভুয়া এনএসআই কর্মকর্তা আটক পেকুয়ায়

পেকুয়া প্রতিনিধি ::

কক্সবাজারের পেকুয়ায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসঅাই) জুনিয়র কমিশন অফিসার পরিচয় দিয়ে প্রতারণা করার সময় নীলফামারী এলাকার শাচীন্দ্র নাথের ছেলে বিপুল চন্দ্র রায়কে অাটক করেছে থানা পুলিশ।

এসময় তার সহযোগি হিসাবে যশোর মনিরামপুর এলাকার অাবদুল কাদেরের ছেলে মোঃ ইলিয়াছ ও জলঢাকা নীলফামারীন এলাকার মোঃ খয়রাত হোসেনের ছেলে রোকনুজ্জামানকে অাটক করলেও জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়।

এনএসঅাই পেকুয়ার দায়িত্ব পালনকারী কর্মকর্তা সুলেয়ামান মিয়ার অভিযোগের ভিত্তিতে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় পেকুয়া চৌমহুনী থেকে তাকে অাটক করা হয়।

সুলেয়ামান মিয়া বলেন, সন্ধ্যার দিকে স্থানীয় কয়েকজন ব্যক্তি বললো এনএসঅাইয়ের অফিসার এসেছে পেকুয়ায়। বিষয়টি অামার কেমন জানি ভুয়া মনে হল। তাৎক্ষনিকভাবে ওই লোকগুলোর কাছে গিয়ে তাদের পরিচয় জানতে চাইলাম। তার মধ্যে বিপুল চন্দ্র নামের একজন অামাদের জুনিয়র কমিশন অফিসার বলে পরিচয় দেন। বাকি দুইজন তার সহযোগি বলে পরিচয় দেন। অামি তাদের ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে অালাপ করে ভুয়া হিসাবে নিশ্চিত হই । তাৎক্ষনিকভাবে পেকুয়া থানার ওসিকে বিষয়টি অবগত করি। তারপর জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়।

পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভূঁইয়া বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিপুল চন্দ্র রায় ভুয়া এনএসঅাই পরিচয় দেয়ায়  তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকিটা পরে জানানো হবে।

পাঠকের মতামত: