Home » কক্সবাজার » চকরিয়ায় সার্ফারী পার্কের হাতির পায়ে পিষ্ঠ হয়ে মাহুত নিহত

চকরিয়ায় সার্ফারী পার্কের হাতির পায়ে পিষ্ঠ হয়ে মাহুত নিহত

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
মনির আহমদ. কক্সবাজার ::  চকরিয়ার ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্কের পোষ্য হাতির পায়ে পিষ্ট হয়ে এক উপজাতীয় কর্মচারী (মাহুত) নিহত হয়েছে। ২১ আগষ্ট সকাল সাড়ে ৯টায় হাতির বেষ্টনির সামনের সড়কে নির্মম ঘটনাটি ঘটেছে ।
প্রশিক্ষিত হাতি তার পালককে পিষে মারার ঘটনা পার্ক অভ্যন্তরে ভীতির সঞ্চার করেছে। পার্কের ভিতরে হাতি বেষ্টনির সামনে পালক হাতির উশ্ছৃঙ্খল আচরনে পার্কের দর্শনার্থী- কর্মকর্তা-কর্মচারীদের মাঝে উৎকন্ঠা দেখা দিয়েছে। অনেকে হাতিকে ঠিকমত খাদ্য না দেয়ার কারনে এ উশ্ছৃঙ্লতা বলে মন্তব্য করতে শুনা গেলেও পার্ক কর্তৃপক্ষ রয়েছে নিরব।
তবে পার্কের দর্শণার্থী ও সচেতন এলাকাবাসী জানান, ক্ষুধার্ত হাতি তার ক্ষুধা নিবারণের জন্য প্রয়োজনীয় খাবার না পেয়ে মাহুতের উপর হামলা হয়েছে বলেও  করেছেন।
এদিকে হাতির আক্রমনে মাহুত নিহত হওয়ার খবর পার্কে ছড়িয়ে পড়ার সাথে সাথে পার্কে আগত দর্শনার্থীদের চরম আতংক ছড়িয়ে পড়েছে। এসময় দর্শনার্থীরা ভয়ে ও আতংকে দিকবেদিক পালাতে গিয়ে কয়েকজন দর্শনার্থী আহত হয়েছে বলে জানা গেছে।
নিহত মাহুতের নাম ভদ্রসেন চাকমা (৫৫)। তিনি খাগড়াছড়ি জেলার বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা ইউনিয়নের বাঙ্গালটুলি গ্রামের রাঙা মোহন চাকমার পুত্র।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পার্কের তত্ত্বাবধায়ক মাজহারুল ইসলাম চকরিয়া নিউজকে জানান, হঠাৎ ক্ষুদ্ধ হয়ে উঠা পার্কের প্রশিক্ষিত হাতিটিকে ট্র্যাঙ্কুলাইজের (চেতনা নাশক ইনজেক্সের) মাধ্যমে নিয়ন্ত্রণে নেওয়া হয়েছে এবং দর্শণার্থীর নিরাপত্তাও নেওয়া হয়েছে।
মাহুতের মৃত্যুের বিষয়ে চকরিয়া থানাকে লিখিতভাবে অভিহিত করা হয়েছেেআজ দুপুরে চকরিয়া থানার পুলিশ  নিহত মাহুতের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে লাশ নিহতের  নিজ বাড়ীতে প্রেরন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রামে তিন ক্লাবে (ক্যাসিনো) অভিযান চলছে

It's only fair to share...000নিউজ ডেস্ক ::  ঢাকায় জুয়াবিরোধী অভিযানের পর এবার চট্টগ্রাম নগরীতে তিনটি ...

error: Content is protected !!