ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান, জরিমানা আদায়

এম জাহেদ চৌধুরী, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়েছে। হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে ডেঙ্গু পরিক্ষার মূল্য তালিকা না টাঙ্গানো, যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত গাড়ি ভাড়া আদায় ও সড়ক দখল করে অবৈধভাবে গাড়ি পাকিং করার অভিযোগে এ অভিযান চালানো হয়। এসময় ১০ হাজার টাকা জরিমানা ও ৩টি টমটম গাড়ি জব্দ করা হয়।

শনিবার চকরিয়া পৌরশহরের বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও বাস টার্মিনাল এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান জানান, ডেঙ্গু পরীক্ষায় সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্য আদায় করায় পৌরশহরের বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। এসময় ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। পরে বাস টার্মিনাল এলাকায় বিভিন্ন বাস কাউন্টারে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় না করতে নির্দেশ দেয়া হয় এবং তিনটি টমটম জব্দ করা হয়।

ভ্রাম্যমান আদালতে অভিযানের সময় আরো উপস্থিত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প:প কর্মকর্তা ডা.মোহাম্মদ শাহবাজ ও চকরিয়া থানা পুলিশ।

পাঠকের মতামত: