ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া প্রেসক্লাবের উদ্যোগে জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী পালিত

এম জাহেদ চৌধুরী, চকরিয়া ::    হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা এবং দোয়া মাহফিল শুক্রবার (১৬ আগষ্ট) বিকাল ৫টায় চকরিয়া প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি এম জাহেদ চৌধূরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজবাউল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজারের সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মো. মতিউল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী ও চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউসার উদ্দিন কচির।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চকরিয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি রফিক আহমদ ও জহিরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মনজুর আলম, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ উল্লাহ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বাপ্পি শাহরিয়ার, নির্বাহী সদস্য এ কে এম ইকবাল ফারুক, মো. জিয়াউদ্দিন ফারুক ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপজেলা সভাপতি আরাফাত হোসাইন প্রমুখ।

পাঠকের মতামত: