ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়া উপজেলা চেয়ারম্যানের অনুদানে গরীব মানুষের মাঝে ঈদের কাপড় বিতরণ

এম.জিয়াবুল হক, চকরিয়া ::   পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদীর ব্যক্তিগত তহবিলের অনুদানে দু:স্থ ও গরীব মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকালে চকরিয়া জনতা মার্কেটস্থ উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাসভবনে চকরিয়া পৌরসভার ১নম্বর, ২নম্বর ওয়ার্ড এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নের অন্তত পাঁচশত নারী-পুরুষের হাতে নতুন কাপড় তুলে দিয়েছেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর সহ-ধর্মীনি মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি লিপি করিম সাঈদী।

আগেরদিন চকরিয়া উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে বিতরণ কার্যক্রমের প্রথমদিনে চকরিয়া পৌরসভার আংশিক ওয়ার্ড এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নে পাঁচশত নারী-পুরুষ পেয়েছেন ঈদের নতুন কাপড়।

বৃহস্পতিবার চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদীর পক্ষে গরীব নারী-পুরুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, উপজেলা আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া। এসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেফায়েত সিকদার, সাবেক ছাত্রনেতা আশেকুর রহমান মামুন, চকরিয়া পৌরসভা যুবলীগের সহসভাপতি এম নুরুস শফি, পৌরসভার ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম, বেলাল উদ্দিন প্রমুখ।

বর্তমানে শাররীকভাবে অসুস্থতা বোধ করায় চেকআপসহ চিকিৎসা নিতে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী বর্তমানে ভারতের ছেন্নাইস্থ এ্যাপেলো হাসপাতালে ভর্তি রয়েছেন। সেকারণে তিনি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেনি।

চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন বলেন, ভারতের ছেন্নাইস্থ এ্যাপেলো হাসপাতালে বিশেযঞ্জ ডাক্তারের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী। তিনি দেশের বাইরে থাকলেও এলাকার গরীব মানুষের জন্য ব্যক্তিগত অনুদানে ঈদুল আযহা উপলক্ষে নতুন কাপড় বিতরণের উদ্যো নিয়েছেন।

চিকিৎসা শেষে সুস্থভাবে এলাকায় ফিরে আসতে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী চকরিয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ ও আওয়ামীলীগ সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মী এবং সমর্থক শুভানুধায়ী সবার কাছে দোয়া কামনা করেছেন।##

পাঠকের মতামত: