ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় পুলিশের পাঁচঘন্টার অভিযানে ১৮ আসামি গ্রেপ্তার

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  পবিত্র ঈদুল আযহাকে ঘিরে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কক্সবাজারের চকরিয়া থানা পুলিশের পাঁচঘন্টার বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ১৮ আসামিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাত ১২টার থেকে বুধবার ভোর পাঁচটা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে থানা পুলিশের পৃথক দল অভিযান চালিয়ে এসব আসামীকে গ্রেপ্তার করেন।

থানা জানায়, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় জনসাধারণের সার্বিক নিরাপত্তা নিশ্চিতের আলোকে থানা পুলিশ বিশেষ অভিযানের উদ্যোগ নেন। এরই অংশহিসেবে মঙ্গলবার রাত ১২টার থেকে বুধবার ভোর পাঁচটা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ১৮ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

চকরিয়া থানার ওসি (তদন্ত) এ.কে.এম সফিকুল আলম চৌধুরীর নেতৃত্বে এসআই রুহুল আমিন, আবদুল বাতেন, প্রিয়লাল ঘোষ, কামরুল ইসলাম, চম্পক বড়ুয়া, মাজহারুল ইসলাম, জাকির হোসেন, মো. ইসমাঈল, মাসুদ, মফিজুর রহমান, মহসিন ও এএসআই কামাল হোসেন (এক), আকবর মিয়া, জহিরুল ইসলাম, লক্ষণ দাশ, পলাশ বড়ুয়া এবং কামাল উদ্দিন নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযানে অংশনেন।

চকরিয়া থানার ওসি (তদন্ত) এ.কে.এম সফিকুল আলম চৌধুরী বলেন, পুলিশ সুপারের নির্দেশে পবিত্র ঈদুল আযহাকে ঘিরে এলাকার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলার ১৮ ইউনিয়ন ও পৌরসভা এলাকায় বিশেষ অভিযানের উদ্যোগ নেয়া হয়। এরই অংশহিসেবে পুলিশদল অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভুক্ত চারজন, জিআর মামলায় ১৪জন মোট ১৮জন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। #

পাঠকের মতামত: