Home » কক্সবাজার » পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চকরিয়া পৌরসভার ৪৬৫০গরীব পরিবার মাঝে ভিজিএফ চাল বিতরন

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চকরিয়া পৌরসভার ৪৬৫০গরীব পরিবার মাঝে ভিজিএফ চাল বিতরন

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

ঈদুল আযহা উপলক্ষে গরীব পরিবারের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করছেন পৌরসভার মেয়র আলমগীর চৌধূরী।

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৬৫০ গরীব পরিবারের নারী-পুরুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ কর্মসুচির ভিজিএফ চাউল বিতরণ করা হচ্ছে। শনিবার সকালে পৌরসভা মিলনায়তনে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী।

মেয়র আলমগীর চৌধুরী বলেন, পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের দুঃস্থ ও গরীব মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ কর্মসুচির আওতায় পর্যাপ্ত ভিজিএফ চাউল বরাদ্দ দিয়েছেন। পর্যায়ক্রমে পৌরসভার প্রতিটি ওয়ার্ডের গরীব মানুষের মাঝে চাউল বিতরণ শেষ না হওয়া পর্যন্ত চলমান থাকবে।

গতকাল চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে পৌরসভার প্যানেল মেয়র মো. বশিরুল আইয়ুব, পৌর সচিব মাসউদ মোরশেদ, পৌরসভার সকল কাউন্সিলর ও পৌরসভার অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, নির্বাচনের সময় পৌরবাসির কাছে আমার প্রতিশ্রুতি ছিল, পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে চকরিয়া পৌরসভাকে একটি স্বপ্নের মেগাসিটি হিসেবে রূপান্তর করবো। পৌরবাসি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখেছেন, নৌকার প্রার্থী হিসেবে আমাকে বিজয়ী করেছেন। আমি জনগনের আস্থার প্রতিদান দিতে শপথ গ্রহণের পরদিন থেকে পৌরবাসির কল্যাণে উন্নয়নের পাশাপাশি সবধরণের সেবা নিশ্চিতে নিরলশভাবে কাজ করে যাচ্ছি।

মেয়র আলমগীর চৌধুরী বলেন, বর্তমান পৌরপরিষদ নির্বাচিত হবার পর থেকে চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডে পরিকল্পিত উন্নয়নে প্রতিটি এলাকাকে সাজাচ্ছেন। পাশাপাশি প্রতিটি ওয়ার্ডের গরীব ও দু:স্থ মানুষের মাঝে সরকারি বরাদ্দের ভিজিএফ ও ভিজিডি চাউল বিতরণ করা হচ্ছে। এছাড়াও পৌরসভার মাধ্যমে প্রতিটি গরীব পরিবারের সকলধরণের সহযোগিতা নিশ্চিত করা হচ্ছে। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রামে তিন ক্লাবে (ক্যাসিনো) অভিযান চলছে

It's only fair to share...000নিউজ ডেস্ক ::  ঢাকায় জুয়াবিরোধী অভিযানের পর এবার চট্টগ্রাম নগরীতে তিনটি ...

error: Content is protected !!