ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের রজত জয়ন্তী ও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা চাউল বিতরণ

চকরিয়ায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গরীব মানুষের মাঝে চাউল বিতরণ করছেন ফজলুল করিম সাঈদী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  উৎসবমুখর আয়োজনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের রজত জয়ন্তী ও ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা এবং আনন্দ উৎসবের পরিবর্তে বন্যাদুর্গত জনপদের গরীব মানুষের মাঝে চাউল বিতরণ করা হয়েছে। শনিবার বিকালে চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ চকরিয়া উপজেলা শাখার সভাপতি শওকত হোসেন এর সভাপতিত্বে স্বেচ্ছাসেবকলীগের রজত জয়ন্তী ও প্রতিষ্ঠাবার্ষিকীর উৎসবমুখর আয়োজন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

চকরিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবলা দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ক্রীড়া সংগঠক পরিমল বড়–য়া, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক রহমান মোহাম্মদ আয়াছ, আওয়ামীলীগ নেতা ডা.রামনাথ দাশ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক কৃষ্ণ দাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.সুমন দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বেলাল উদ্দিন, সাবেক ছাত্রনেতা হাসান আল বসরী, চকরিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেফায়েত সিকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেফায়েতুল কবির চৌধুরী বাপ্পী, সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম বাবুল, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি রাজু দাশ। এছাড়াও সভায় চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অধীন প্রতিটি ইউনিয়ন ওয়ার্ড কমিটির নেতাকর্মী, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বর্তমান সরকারের আমলে উন্নয়নে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সরকার প্রধানের পরিকল্পিত কর্মদক্ষতার মাধ্যমে বাংলাদেশ উন্নতশীল দেশের কাতারে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের চলমান উন্নয়ন অগ্রযাত্রায় চকরিয়াবাসি আগামী দিনের সারথী হিসেবে থাকবে। পাশাপাশি সরকারের এই অগ্রযাত্রা এগিয়ে নিতে চকরিয়া উপজেলার সর্বস্তরের জনগনের পাশাপাশি আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মীকে সম্পৃক্ত থাকতে হবে। আশাকরি স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা সবার আগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে ভুমিকা পালন করবে।##

পাঠকের মতামত: