ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় স্বামী মোবাইল ভাঙ্গায় অভিমানে স্ত্রীর আত্মহত্যা

এম জাহেদ চৌধুরী, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ার হারবাং এলাকার জেসমিন আক্তার (১৯) এর সাথে লোহাগাড়ার আধুনগরের মো. ইউনুছের বিয়ে হয় ৭মাস আগে। ইতিমধ্যে জেসমিন ৬মাসের অন্তঃস্বত্তা জেসমিনের বাড়িতেই বিয়ের পর থেকে বাস করে বিভিন্ন পরিবহণের ড্রাইভিং করতো ইউনুছ। তাদের সেই সুখের সংসার হঠাৎ তছনছ হয়ে গেছে। তুচ্ছ ঘটনায় জেসমিন ফাঁস খেয়ে আত্মহত্যা করায় এ অবস্থা।

আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে হারবাং ইউনিয়নের বৃন্দাবন নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জেসমিন ওই এলাকার আমির হামজার মেয়ে।
পরিবার সদস্যদের উদ্ধৃতি দিয়ে হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম বলেন, জেসমিন-ইউনুছের বিয়ের পর ৭মাস কেটে গেলেও ইউনুছের মাসহ পরিবারের সদস্যরা জেসমিনকে দেখেনি। পুত্রবধূ অন্তঃসত্ত¡া শুনে মা মুঠোফোনে ছেলে ইউনুছের কাছে আবদার করে ইমু ভিডিওর মাধ্যমে বউমাকে একবার দেখতে। মায়ের এ আবদার মেটাতে ইউনুছ বৃহস্পতিবার সকাল ১০টায় স্ত্রী জেসমিনকে একটু ভালমানের কাপড় পড়ে আসতে বলে। এ অনুরোধে সাড়া দেয়নি জেসমিন। এতে ফোন সেটটি ভেঙ্গে ফেলে ইউনুছ ঘরের বাইরে চলে যায়। তাতে স্বামীর উপর অভিমান ও ক্ষোভ প্রকাশ করে দুপুর ১টায় ঘরের বীমে ওড়না প্যাচিয়ে ফাঁস খেয়ে আত্মহত্যা করে জেসমিন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান চকরিয়া নিউজকে বলেন, জেসমিনের আত্মহত্যা নিয়ে কোন পক্ষের অভিযোগ নেই। স্থানীয় চেয়ারম্যান মিরানও পুলিশকে জানিয়েছে এটি আত্মহত্যা। তাই পরিবারের পক্ষ থেকে আবেদনের প্রেক্ষিতে বিনাময়নাতদন্তে দাফনের ব্যবস্থা করা হয়েছে।

পাঠকের মতামত: