ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ার কৈয়ারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে সাইফুল মেম্বার নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বারের শূণ্যপদে মোহাম্মদ সাইফুল ইসলাম ফুটবল প্রতীক নিয়ে ৭২৫ ভোট পেয়ে বেসরকারিভাবে মেম্বার নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল ইসলাম মোরগ প্রতীক নিয়ে ৩৬৯ ভোট পেয়েছেন। অপর দুই প্রার্থী নাসির উদ্দিন তালা প্রতীক নিয়ে ৩৬ ভোট এবং মনছুর আলম টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন মাত্র ৫ ভোট পেয়েছেন।

বিষয়টি কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের উপ নির্বাচনের রিটার্নিং অফিসার ও চকরিয়া উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাখাওয়াত হোসেন চকরিয়া নিউজকে নিশ্চিত করেছেন।  ওয়ার্ডে ইভিএম (ইলেকট্রিক ভোটার মেশিন) এ বৃহস্পতিবার ২৫ জুলাই ভোট গ্রহন করা হয়। ভোটারদের ইভিএম পদ্ধতিতে ভোট দেয়ার জন্য গত ২৩ জুলাই মঙ্গলবার ভোট কেন্দ্রে হাতে-কলমে প্রশিক্ষন দেয়ায় ভোটাররা খুবই স্বাচ্ছন্দ্যে ইভিএম-এ ভোট দিতে পেরেছেন বলে রিটার্নিং অফিসার ও চকরিয়া উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাখাওয়াত হোসেন জানিয়েছেন।
তিনি আরো জানান, ইভিএম মেশিনে কোন টেকনিক্যাল ত্রুটি দেখা দেয়নি। প্রসঙ্গত, কৈয়ারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বরের মৃত্যূতে শূন্য পদে আজ বৃহস্পতিবার ২৫ জুলাই এই উপ নির্বাচন অনুষ্ঠিত হয়।

পাঠকের মতামত: