ঢাকা,মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

তরুন প্রজন্মের দিশারী ব্যারিস্টার বিপ্লবের নেতৃত্বে এগিয়ে যেতে চাই -চকরিয়া উপজেলা চেয়ারম্যান সাঈদী

মতবিনিময় সভায় ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, আবু রেজা নদভী এমপির সঙ্গে চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী।

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

গতকাল সোমমবার ২২ জুলাই সাতকানিয়া-লোহাগাড়া উপজেলার দিনব্যাপী সরকারি বেসরকারি ও একাধিক সামাজিক অনুষ্ঠানে অংশ নিয়েছেন আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়–য়া। দিনব্যাপী এসব অনুষ্ঠানে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

অনুষ্ঠানের শুরুতে ব্যারিস্টার বিপ্লব বড়–য়া সাতকানিয়াতে গতকাল সকাল ১০ টা বন্যা দূর্গত পৌরবাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। সকাল ১০:২০ মিনিট সাতকানিয়া পৌর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ ও অভিভাবক সভায় বক্তব্য দেন। এরপর সকাল ১১ টা পৌরসভার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য গাছের চার বিতরণ শেষে উপজেলা প্রশাসনের মতবিনিময় মিলিত হন।

এদিন দুপুর ১২টার দিকে সাতকানিয়া সরকারি কলেজে নবীণ বরণ, বিকাল আড়াইটায় বাজালিয়া ইউনিয়নে বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। বিকালে লোহাগাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা,পেশাজীবি ও রাজনৈতিক নেতৃবৃন্দের বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া মতবিনিময় সভায় মিলিত হন। সভায় সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা।

লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হিরুর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়–য়া। বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা,পেশাজীবি ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

লোহাগাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা,পেশাজীবি ও রাজনৈতিক নেতৃবৃন্দের মতবিনিময় সভায় আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়–য়ার আমন্ত্রণে অনুষ্ঠানে অংশনেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

ওইসময় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা সুন্দর আগামীর বাংলাদেশ বির্নিমানে আওয়ামীলীগের রাজনীতিতে মেধাবী তরুন নেতৃত্বকে গুরুত্ব দিচ্ছেন। সেইজন্য তিনি দলের প্রতিটি স্তরের আজ তরুন প্রজন্মকে অগ্রাধিকার দিচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর সদিচ্ছার প্রতিফলন হচ্ছে আজকের তরুন প্রজন্মের নেতা ব্যারিস্টার বিপ্লব দাদা। আমরা তাঁর সফল নেতৃত্বে জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের অভিযাত্রায় এগিয়ে যেতে চাই। লক্ষ্য অটুট থাকলে ইনশাল্লাহ আমরা সফল হবো।

পাঠকের মতামত: