ঢাকা,বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

চকরিয়ার বদরখালীতে ১০ মাসেও মিটার না পাওয়ায় গ্রাহকদের বিক্ষোভ

জহিরুল আলম সাগর, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নে মিটারের টাকা জমা নেওয়ার ১০ মাস পরও মিটার না পাওয়ায় ভুক্তভোগী সাধারণ গ্রাহকদের মাঝে তীব্র ক্ষোভ ও প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে ।

ভোগান্তির শিকার গ্রাহকরা গতকাল ২১ জুলাই রবিবার বিকাল ৪ টার সময়ে তাদের টাকা জমা দেওয়া মিটার গুলোর দাবীতে বিক্ষোভ করেছে ।

অভিযোগে জানাগেছে, চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের ৯নংওয়ার্ডের ৩৭ জন ব্যক্তির কাছ থেকে মিটার লাগিয়ে দেওয়ার প্রতিশ্রুতিতে জনপ্রতি ২৫০০ টাকা করে আদায় করে নিয়েছেন বদরখালী বাজারের বিদ্যুৎ বিতানের মালিক মোঃ ফরিদ ।

এ বিষয়ে বদরখালী ইউনিয়নের ৯ নংওয়ার্ডের মেম্বার গোলাম কাদের মনু চকরিয়া নিউজকে বলেন, ফরিদ চকরিয়া পল্লী বিদ্যুৎ অফিসের এজেন্ট পরিচয় দিয়ে তার এলাকার সাধারণ ৩৭ জন ব্যক্তির কাছ থেকে মিটার এনে লাগিয়ে দেওয়ার প্রতিশ্রুতিতে প্রতিজনের কাছ থেকে ২৫০০হাজার টাকা করে প্রায় ১লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে ।

টাকা জমা দেওয়ার ১০ মাস পরও মিটার না পাওয়ায় ভুক্তভোগী গ্রাহকরা মিটার না হয় তাদের জমা দেওয়া টাকা ফেরতের দাবীতে বিক্ষোভ করে সংশিলিষ্ট কতৃপক্ষের নিকট দাবী জানিয়েছেন ।

পাঠকের মতামত: