ঢাকা,মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

ফাঁসিয়াখালী ইউপি’র উপ নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে : সাঈদী’কে ইসি কবিতা খানম

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী ::  চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচন শতভাগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। এ নির্বাচনে কাউকে কোন ধরনের প্রভাব বিস্তার করতে দেয়া হবেনা। উপ নির্বাচনে ভোটারগণ যাতে নির্ভয়ে তাঁদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সে পরিবেশ প্রতিটি ভোট কেন্দ্রে নিশ্চিত করা হবে।

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনের বিভিন্ন বিষয় নিয়ে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী বাংলাদেশ নির্বাচন কমিশনের কমিশনার কবিতা খানমের সাথে নির্বাচন কমিশন সচিবালয়ে সাক্ষাৎ করলে তিনি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী কে একথা বলেন।

আজ বৃহস্পতিবার ১৮ জুলাই নির্বাচন কমিশনার কবিতা খানমের সাথে আলহাজ্ব ফজলুল করিম সাঈদী’র সাক্ষাতের তথ্য নিজ ফেসবুক স্ট্যাটাস দিয়ে বলেছেন, সম্প্রতি অনুষ্ঠিত চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভোটারেরা যেভাবে নিজ নিজ ভোট স্বাধীন ও স্বাভাবিকভাবে প্রয়োগ করে তাঁদের প্রতিনিধি নির্বাচিত করেছেন, ঠিক একইভাবে ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ নির্বাচনেও ভীতিমুক্ত পরিবেশে ভোট গ্রহণ করা হবে। কোন অশুভ, অপশক্তি উপ নির্বাচনে প্রভাব বিস্তার করতে পারবেনা।

প্রসংগত, পন্ঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী পদত্যাগ করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব ফজলুল করিম সাঈদী’র কাছে হেরে যান। আগামী ২৫ জুলাই অনুষ্ঠিতব্য ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত, পদত্যাগী সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী সহ ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পাঠকের মতামত: