ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়া উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত অনুদানে বন্যা কবলিত ৩৫০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

এম.জিয়াবুল হক, চকরিয়া ::   চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদীর ব্যক্তিগত অনুদানে উপজেলার বন্যা দুর্গত জনপদ ফাঁসিয়াখালী কাকারা হারবাং ও বমুবিলছড়ি ইউনিয়নে ৩৫০০ দরিদ্র মানুষের মাঝে চাউল ও নতুন কাপড় বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলা পরিষদ কার্যালয় মাঠে প্রথমে ফাসিয়াখালী ইউনিয়নের এক হাজার গরীব মানুষের মাঝে চাউল ও নতুন কাপড় বিতরণ করেন বঞ্চিত ও নিপীড়িত মানুষের আস্থার ঠিকানা নবনির্বাচিত চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী। এরপর দুপুরে কাকারা ইউনিয়নে এক হাজার এবং হারবাং ইউনিয়নে পাঁচশত পরিবারের মাঝে চাউল ও নতুন কাপড় বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান। একইদিন বিকালে বমুবিলছড়ি ইউনিয়নে পাঁচশত এবং চকরিয়া পৌরসভার কয়েকটি ওয়ার্ডে আরো পাঁচশত পরিবারের মাঝে চাউল ও নতুন কাপড় বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিষদ কার্যালয় মাঠে প্রথমে ফাসিয়াখালী ইউনিয়নের এক হাজার গরীব মানুষের মাঝে চাউল ও নতুন কাপড় বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, আওয়ামীলীগ নেতা হাজি সেলিম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, অ্যাডভোকেট ওমর ফারুক, চকরিয়া পৌরসভা যুবলীগের সহ-সভাপতি এম.নুরুস শফি, মাতামুহুরী উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির চৌধুরী, চকরিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক বুলেট ফারুক, সাজ্জাদ হোসেন প্রমুখ।

হারবাং ইউনিয়নে বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, হারবাং ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি দারুস ছালাম মো.রফিক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, হারবাং ইউনিয়ন সিনিয়র সহ-সভাপতি মুরাদ, যুগ্ন সম্পাদক বেলাল মাস্টার, ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোরশেদ আলম, উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা আবদুল আলীম, আওয়ামীলীগ নেতা রাজা মিয়া, দিল হোসেন, মনজুর আলম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, যুবলীগের পারভেজ, বরকত, ওয়াহিদ, ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন, সহ-সভাপতি আবদুল মালেক, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহেদ প্রমুখ।

উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক সাহাব উদ্দিনের নেতৃত্বে কাকারা ইউনিয়নে বন্যাদুর্গত এক হাজার গরীব পরিবারের নারী-পুরুষের চাউল ও নতুন কাপড় বিতরণ করা হয়েছে। বিতরণকালে স্থানীয় কাকারা ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্য, ইউনিয়ন আওয়ামীলীগ, সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং এলাকার গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

বিকালে বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামীলগের সহ-সভাপত কফিল উদ্দিনের নেতৃত্বে উপজেলার ছিটমহল খ্যাত পাহাড়ি জনপদ বমুবিলছড়ি ইউনিয়নে অভাবগ্রস্থ গরীব মানুষের মাঝে বিতরণকালে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ফরিদ আহমদ, বমুবিলছড়ি বাঁশ ব্যবসায়ী সমিতির সভাপতি জামাল উদ্দিন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু ছালাম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি কামাল উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের অর্থসম্পাদক আবদুস ছবুর, শ্রমিক নেতা রফিক, ব্যবসায়ী কাউছার উদ্দিন, আবদুর রহিম, মো.ইকবাল, নুর মোহাম্মদ, জাফর আলম সুনা মিয়া, সমাজ সেবক আনোয়ার হোসেন, মো.ইব্রাহিম, সাবেক ছাত্রলীগ সভাপতি নাজমুল হুদা প্রমুখ।

পাঠকের মতামত: