Home » কক্সবাজার » গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী

গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। তিনি মঙ্গলবার রাত ৯টার দিকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে এই সাক্ষাত করেন। এসময় তিনি প্রথমে প্রধানমন্ত্রীকে সালাম করেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামীলীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ, কক্সবাজার জেলা ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ।

চকরিয়া উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী মঙ্গলবার রাত দশটার দিকে গণভবন থেকে বের হয়ে তাঁর ফেসবুক ফেইজে প্রধানমন্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি পোষ্ট দেন। ছবির শিরোনামে তিনি লিখেন ‘আজ আমার রাজনৈতিক জীবনের শ্রেষ্ট একটি দিন, ‘বিশ্বনেত্রী মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার সাথে সৌজন্য সাক্ষাত পেলাম। আজ আমার জীবন স্বার্থক।

সাক্ষাতের বিষয়টি প্রসঙ্গে উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেন, আওয়ামীলীগের রাজনীতিতে ত্যাগী নেতাকর্মীদের নিয়ে রাজপথ থেকে তৃনমূলে সক্রিয় থেকেছি বলে বিএনপি-জামায়াত জোট সরকার আমলে ১০-১২টি সাজানো মামলার শিকার হয়েছি। রাজনৈতিক প্রতিহিংসার এসব মামলায় তিন মেয়াদে ৪৫ মাস কারাভোগ করেছি। মামলার প্রেক্ষিতে আমাকে একাধিকবার রিমান্ডে নেয়া হয়েছে। শাররীকভাবে অমানষিক নির্যাতন করা হয়েছে।

তিনি বলেন, সাক্ষাতকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি-জামায়াত জোট আমলের সাজানো মামলায় কারাভোগ, রিমান্ডের নামে শাররীক নির্যাতন ও বিভিন্ন সময়ে দলের কাছে অবহেলিত এবং বঞ্চনার শিকার হয়েছি এসব জানিয়েছি। পাশাপাশি ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার সাড়ে ৬লাখ জনগনের জনপদ চকরিয়া উপজেলার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেছি। এ সময় মাননীয় প্রধানমন্ত্রী আমার কথা মনযোগ দিয়ে শুনেছেন এবং ক্রমান্বয়ে সকল সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন।

উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী আরও বলেন, মাতৃতুল্য প্রধানমন্ত্রীর সঙ্গে এই সাক্ষাত আমার রাজনৈতিক জীবনে শ্রেষ্ঠ পাওনা। এজন্য আমি নিজেকে ধন্য মনে করছি।’ মাননীয় প্রধানমন্ত্রীকে সাক্ষাতকালে মনের কথা গুলো বলতে পেরে আমি ভুলে গেছি অতীতের কারা নির্যাতনের সেই দু:সহ স্মৃতি। তাঁর অনুপ্রেরণাকে শক্তিতে রূপান্তর করে আমি আগামী দিনে এগিয়ে যেতে চাই।

এর আগে চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী সাক্ষাত করেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপিসহ কেন্দ্রীয় একাধিক নেতার সঙ্গে। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফ্রি পাওয়া গ্যাস ব্যবহার না করে উড়িয়ে দিচ্ছে রোহিঙ্গারা

It's only fair to share...000কায়সার হামিদ মানিক, উখিয়া :: কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পগুলোতে স্ব ইচ্ছায় ...

error: Content is protected !!