ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় দুইটি ইউনিয়নের উপ-নির্বাচন: ১২ প্রার্থীর প্রার্থীতা বহাল, প্রত্যাহার নেই

এম.জিয়াবুল হক, চকরিয়া ::   আগামী ২৫ জুলাই অনুষ্ঠিত হচ্ছে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ও কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে উপ-নির্বাচন। ইতোমধ্যে উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে ফাঁসিয়াখালীতে চেয়ারম্যান পদে ৮জন প্রার্থী ও কৈয়ারবিলে ইউপি সদস্য পদে ৪ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। বাছাইকালে এসব প্রার্থী বহাল রয়েছে।

সর্বশেষ গতকাল মঙ্গলবার ৯ জুলাই মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে কেই প্রত্যাহার করেনি। ফলে দুই ইউপির উপ-নির্বাচনে ১২জন প্রার্থী বহাল রয়েছেন বলে নিশ্চিত করেছেন নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রির্টানিং কর্মকর্তা ও চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শাখাওয়াত হোসেন।

বহাল প্রার্থীরা হলেন ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক মাঈনউদ্দিন মোহাম্মদ শাহেদ, জামায়াত নেতা মো.ফরিদুল আলম, যুবলীগের রফিক আহমদ, রিদুয়ানুল হক, মো.ইখতিয়ার উদ্দিন, মো.ইউছুপ ও মো.নাজমুল হাসান।

অপরদিকে কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে মেম্বার পদে বহাল চার প্রার্থী হলেন, নুরুল ইসলাম, মো.সাইফুল ইসলাম, নাছির উদ্দিন ও মো.মনছুর আলম।#

পাঠকের মতামত: