ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় বাড়ির ভেতর নারীকে ধারালো অস্ত্রে জবাই করে হত্যা

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  চকরিয়ায় নিজের বাড়ির ভেতর তিন সন্তানের জননী নাজমা বেগম (৪৫) নামের এক গৃহবধুকে পৈশাচিক কায়দায় ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করা হয়েছে। এ সময় বাড়িতে ওই নারী ছাড়া পরিবারের অন্য কেউ উপস্থিত ছিলেন না। এ সুযোগে অজ্ঞাত দুর্বৃত্তরা ওই গৃহবধূতে খুন করে নির্বিঘেœ পালিয়ে যায়। গতকাল সোমবার রাত ৯টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের শান্তিনগর মুসলিম পাড়ায় এ ঘটনা ঘটে। খুনের শিকার নাজমা বেগম শান্তিনগর মুসলিম পাড়া গ্রামের দরিদ্র রিক্সাচালক কলিম উল্লাহর স্ত্রী। বর্তমানে এই সংসারে ২ ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

এদিকে গৃহবধুকে নিজ বাড়িতে জবাই করে হত্যার ঘটনা শুনে তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে যান চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমানের নেতৃত্বে পুলিশদল। এ সময় হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ সমীর চন্দ্র সরকার, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিরানুল ইসলাম মিরান উপস্থিত ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হারবাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিরানুল ইসলাম মিরান বলেন, ‘ওই নারী বা তাঁর স্বামীর সাথে কোন বিষয়ে কারো বিরোধ রয়েছে এ ধরণের কথা কারো কাছে জানা নেই। তাই হত্যাকা-ের পেছনে কী কারণ থাকতে পারে তা এখনই বলা যাচ্ছে না। তবে পুলিশের তদন্তে বেরিয়ে আসবে।’

হারবাং পুলিশ ফাঁড়ির (আইসি) ইনচার্জ সমীর চন্দ্র সরকার জানান, ঘটনাস্থল থেকে খুনের শিকার ওই গৃহবধুর লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। রাতে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

জানতে চাইলে ঘটনাস্থল থেকে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, গৃহবধু নাজমা বেগমকে হত্যার ঘটনাটি রহস্যজনক। তাই সম্ভাব্য একাধিক বিষয় মাথায় রেখেই পুলিশ তদন্ত কার্যক্রম শুরু করেছে। তিনি বলেন, ঘটনায় সন্দেহভাজনদের গ্রেপ্তারে পুলিশের একাধিক দল মাঠে রয়েছে। ##

পাঠকের মতামত: