ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়া উপজেলা চেয়ারম্যান কার্যালয় পরিদর্শনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান

এম.জিয়াবুল হক,চকরিয়া ::  চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয় পরিদর্শন করেছেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মুজিবুর রহমান। তিনি শুক্রবার চকরিয়া পৌর আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান শেষে চকরিয়া উপজেলা চেয়ারম্যানের কার্যালয় পরিদর্শন করেন। এরপর তিনি উপজেলা চেয়ারম্যানের সরকারি বাসভবন ফিতা কেটে উদ্বোধন করেন। সম্প্রতি সময়ে উপজেলা চেয়ারম্যানের বাসভবনটির সংস্কার কাজ করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যানের কার্যালয় পরিদর্শনকালে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল হক মুকুল, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, পৌরসভার দুই নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আবছার প্রমুখ।

পরিদর্শনশেষে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীকে বলেন, অর্পিত দায়িত্বপালন কালে প্রথমে জনগনের সেবা নিশ্চিত করতে হবে। জনগনের বিপদে আপদে পাশে থাকতে হবে। এলাকার সার্বিক উন্নয়ন ও জনগনের কল্যাণে কাজ করার মাধ্যমে ধর্মবর্ণ নির্বিশেষে চকরিয়া উপজেলার সর্বস্তরের জনতার ভালোবাসার প্রতিদান দিতে হবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে পরিকল্পিতভাবে কাজ করছেন। তাঁর সফল ও সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নতশীল দেশের কাতারে। সরকারের উন্নয়ন সুফল চকরিয়া উপজেলার প্রতিটি জনপদে পৌঁছাতে হবে। সেইজন্য প্রত্যেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সঙ্গে সমন্বয় করে বর্তমান সরকারের উন্নয়ন কর্মসুচি বাস্তবায়ন করতে হবে। #

পাঠকের মতামত: