ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালিত

লাবণ্য রাণী পূজা, নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের চকরিয়ায় বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২০১৯। দিবসটি উপলক্ষে বুধবার (২৬ জুন) সকালে চকরিয়া উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদের হলরুম মোহনা মিলনায়তনে গিয়ে পূর্ব নির্ধারিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মিলিত হয়। চকরিয়া উপজেলা প্রশাসন এসব অনুষ্ঠানের আয়োজন করে। এতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধি ও অভিভাবকগন উপস্থিত ছিলেন।

চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাতের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধূরী, উপজেলা পরিসংখ্যান অফিসার আমির মো. ইমন, চকরিয়া থানার অপারেশন অফিসার মো. রুহুল আমিন, কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত ওসমান, বরইতলী ইউপি চেয়ারম্যান জালাল আহামদ সিকদার, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন ও বিএমচর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ।

পরে মাদক বিরোধী রচনা প্রতিযোগিতায় অংশ নেয়া কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাতসহ অন্যান্য অতিথিরা।

 

পাঠকের মতামত: