ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

চকরিয়ায় সন্ত্রাসীদের হামলায় পুলিশের দুই সদস্য আহত, বন্দুক গুলিসহ আটক-২

এম জাহেদ চৌধুরী, চকরিয়া ::   চকরিয়ায় পুলিশ-সন্ত্রাসী ধাওয়া ও হামলার ঘটনা ঘটেছে। হামলায় এসআইসহ পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। পরে একটি কাটা বন্দুক (এলজি), ৫ রাউন্ড তাজা কার্তুজ ও তিন রাউন্ড কার্তুজের খোসাসহ দুইজনকে ধরা হয়েছে। তৎমধ্যে জমির উদ্দিন (৩৫) কে আটক দেখানো হয়। মো. আবদুল্লাহ (২৬) নামের অপর একজনকে জিজ্ঞাসাবাদ করতে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। সোমবার (২৪জুন) রাত সাড়ে ৮টার দিকে ও উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নস্থ লালব্রীজের নিকটবর্তী চিংড়ি ঘেরে এ ঘটনা ঘটে।
আটক জমির উদ্দিন পশ্চিম বড় ভেওলার লালব্রীজ এলাকার আনোয়ার হোসেনের ছেলে। পুলিশি হেফাজতে রাখা আবদুুল্লাহ পূর্ব বড় ভেওলার ইদমনি গ্রামের কবির আহমদের ছেলে।
স্বশস্ত্র সন্ত্রাসীদের হামলায় আহত হয় চকরিয়া থানার এসআই আবদুল বাতেন ও কনস্টেবল পিযুষ সিংহ। আহত পুলিশের দুই সদস্য চকরিয়া সরকারী হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।
অভিযানে নেতৃত্ব দেয়া এসআই আবদুল বাতেন বলেন, চিংড়ি ঘেরে স্বশস্ত্র সন্ত্রাসীরা জড়ো হয়েছে খবর পেয়ে ওসি হাবিবুর রহমানের নির্দেশে পুলিশ ফোর্স নিয়ে অভিযানে যাই। অভিযানকালে সন্ত্রাসীরা হামলা চালালে ও ধস্তাধস্তি করলে আমরা আহত হই।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, আটক সন্ত্রাসীর বিরুদ্ধে অস্ত্র আইন ও পুলিশ এসল্টের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

পাঠকের মতামত: