ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

আওয়ামী লীগ নেতা এডভোকেট আমজাদ হোসেনের মৃত্যু, কাল সকাল ১০টায় চকরিয়ায় জানাজা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, চকরিয়া পৌরসভার প্রথম পৌর প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আমজাদ হোসেন মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

আজ ২৪জুন/১৯,  সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে তিনি কক্সবাজার জেলা সদর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে এডভোকেট আমজাদ হোসেন কক্সবাজার আদালত প্রাঙ্গণে স্ট্রোক করেন বলে জানান এডভোকেট রেজাউল করিম রেজা। প্রবীণ এই আইনজীবী মৃত্যুতে আদালত পাড়ায় শোক বিরাজ করছে।

এডভোকেট আমজাদ হোসেন চকরিয়া থানা সেন্টারের বাসিন্দা ও ৩ ছেলে সন্তানের জনক। তিনি ছিলেন চকরিয়ার প্রথম পৌর প্রশাসক।

পরিচ্ছন্ন ও ত্যাগী নেতা এডভোকেট আমজাদ হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান।

তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত স্বজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

একইভাবে শোক প্রকাশ করেছেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আ.জ.ম মাঈন উদ্দিন ও সাধারণ সম্পাদক এডভোকেট ইকবালুর রশীদ আমিন সোহেল।

এডঃ আমজাদ হোসেন এর মৃত্যুতে

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ ::

অদ্য ২৪ জুন ২০১৯ইং খ্রিস্টাব্দ বাদ মাগরিব কক্সবাজার জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গনে মরহুমের প্রথম জানাজা এবং আগামীকাল সকাল ১০ ঘটিকার সময় চকরিয়ায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, বর্তমান কার্যনির্বাহী পরিষদের সদস্য, বিজ্ঞ সিনিয়র এডভোকেট জনাব আমজাদ হোসেন এর মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির পক্ষে সভাপতি জনাব এডভোকেট আ.জ.ম মঈন উদ্দীন ও সাধারণ সম্পাদক জনাব এডভোকেট ইকবালুর রশিদ আমিন গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের রুহের মাগফেরাত ও শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

 

 

পাঠকের মতামত: